adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভ্যালেন্সিয়ায় হােঁচট খেলাে রিয়াল মাদ্রিদ

REALস্পাের্টস ডেস্ক : নিষেধাজ্ঞায় এই ম্যাচেও ছিলেন না ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু তাতে কি। রিয়ালের তো বিকল্পের অভাব নেই। বিকল্পরা খেলেছেনও সামর্থ্য মতো, তবু জিততে পারেনি জিনেদিন জিদানের শিষ্যরা। রোমাঞ্চকর লড়াইয়ের পর ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে তারা।

রোববার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার ম্যাচে রিয়াল হয়ে দুই গোলই করেছেন তরুণ সেনসেশন মার্কো আসেনসিও। ম্যাচের ১০ মিনিটে আচমকা শটে গোল করে রিয়ালকে এগিয়ে দেন আসেনসিও। ডি বক্সে দাঁড়ানো সতীর্থদের পাস না দিয়ে হুট করে সরাসরি গোলে শট নেন। ভ্যালেন্সিয়ার গোলরক্ষক বুঝে উঠার আগেই কাম সারা। আট মিনিট পরেই অবশ্য গোলটি শোধ করে দেয় ভালেন্সিয়া। বাঁ-দিক থেকে ডিফেন্ডার তোনি লাতোর ক্রস পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন স্প্যানিশ মিডফিল্ডার কার্লোস সোলের।

আক্রমণ-পাল্টা আক্রমণে দুদলের খেলা এগিয়ে যেতে থাকলেও পরের গোলটি আসে ৭৭ মিনিটে। তবে রিয়াল নয়, ভ্যালেন্সিয়াই এগিয়ে যায়। ফরাসি মিডফিল্ডার কোনদগবিয়া ১৬ গজ দূর থেকে শট নিয়ে গোল করেন।

ঘরের মাঠে যখন পা হড়কানোর শঙ্কা তখনই আবার মঞ্চে আবির্ভাব মার্কো আসেনসিওর। ৮২ মিনিটে ফ্রিক কিক থেকে গোল করে খেলায় সমতা আনেন তিনি। খেলাও শেষ হয় এই ২-২ গোলের সমতাতেই। দুই ম্যাচে এক জয় আর এক ড্রয়ে রিয়ালের পয়েন্ট ৪। বার্সেলোনা, রিয়াল সোসিয়েদাদ ও লেগানেসের পয়েন্ট ৬ করে। তবে গোল গড়ে এগিয়ে থেকে সোসিয়েদাদ আছে টেবিলের মাথায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া