adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপি ক্ষমতায় এলে কম করে ১ লাখ মানুষ খুন করবে’

IQBALনিজস্ব প্রতিবেদক : বিএনপি ক্ষমতায় আসলে অনেক সাংবাদিকও গুম হয়ে যাবে মন্তব্য করে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, ২০০১ সালে কি হয়েছিল, মনে আছে? শপথ নেওয়ার আগে ওরা অনেককে ধর্ষণ করেছিল, সংখ্যালঘুদের শেষ করে দিয়েছিল। এবার ওরা ক্ষমতায় আসলে ১ লাখ লোককে খুন করবে।

১৯ আগস্ট শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএফইউজে ও ডিইউজে কার্যালয়ে বঙ্গবন্ধুর শাহাদৎবার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
আওয়ামীপন্থি এই সাংবাদিক নেতা বলেন, অনেক সাংবাদিকের তালিকা করা আছে। ওরা আসলে তাদের চেহারা দেখবেন না। অনেকে গুম হয়ে যাবে।
ইকবাল সোবহান চৌধুরী বলেন, এবার ওরা প্রতিহিংসা ও জিঘাংসা নিয়ে আসবে। আর সেটাই স্বাভাবিক, কারণ মানবতাবিরোধীদের বিচার করা হয়েছে। আর তাদের সন্তানরা 'ভি' চিহ্ন দেখিয়ে প্রতিশোধ নেওয়ার কথা বলেছিল। এরপর তারা ক্ষমতায় এলে কি আমাদের-আপনাদের রাখবে?
নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের বিষয়ে তিনি বলেন, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ওয়েজবোর্ড বাস্তাবায়নের কথা বলেছেন, এরপর কোন মন্ত্রী কি বললো তাতে কিছু যায় আসে না। প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি যা বলেন, তথ্য মন্ত্রণালয়ের কাজ সেটি বাস্তবায়ন করা। আর বাস্তবায়ন না হলে আন্দোলন করে সেটি আদায় করা হবে।
এসময় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ও আদালতে বিশেষ পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র চলছে বলেও মন্তব্য করেন।
আলোচনা সভায় বিএফইউজে ও ডিইউজে নেতারা বক্তব্য দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া