adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সার প্রস্তাব প্রত্যাখ্যান করলাে ডর্টমুন্ড

dort mundস্পাের্টস ডেস্ক : সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। রেকর্ড পরিমাণ অর্থে নেইমারকে ছেড়ে এখন আক্রমণভাগ গোছাতে মরিয়া কাতালানরা।

কিন্তু সেখানেই বারবার হোঁচট খাচ্ছে ক্লাবটি। এক সপ্তাহের মধ্যে দুই ক্লাবের কাছে প্রত্যাখ্যাত হলো বার্সা। কুতিনহোকে নিতে ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলো লিভারপুল। আর এবার উসমান ডেম্বেলে নিতেও বার্সার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে বরুসিয়া ডর্টমুন্ড।
এদিকে বৃহস্পতিবার অনুমতি ছাড়াই অনুশীলনে না গিয়ে লাপাত্তা হয়ে যান ২০ বছর বয়সী ডেম্বেলে। আর সাথে সাথেই গুঞ্জন উঠে, ডেম্বেলে বুঝি বোধহয় বার্সার টোপটা গিলেই ফেললেন!

কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সংবাদ সম্মেলনে উড়িয়ে দিয়েছেন ডর্টমুন্ড কোচ বলেন,  অনুশীলনে না যাওয়ায় অনুশীলনে আপাতত নিষিদ্ধ ডেম্বেলে। ওদিকে ডর্টমুন্ড এক বিবৃতিতে জানিয়েছে, 'ডেম্বেলের দল বদল নিয়ে বার্সেলোনা প্রস্তাব দিয়েছিলো। কিন্তু বার্সা প্রতিনিধিদের প্রস্তাবটি মাননসই নয় তাই তা প্রত্যাখ্যান করা হয়েছে। '

উল্লেখ্য, গেল মৌসুমে ফরাসী উইঙ্গার ডেম্বেলের পারফরমেন্স ছিল দুর্দান্ত। ৪৯ ম্যাচে ১০ গোলের পাশাপাশি এসিস্ট করেছে ২১টি।

এর আগে কুতিনহোকে ১০০ মিলিয়ন ইউরোতে ন্যু ক্যাম্পে আনতে চেয়েছিলো বার্সা। লিভারপুল কোচ ইউর্গেন ক্লুপ জানিয়ে দিয়েছেন, 'কুতিনহো বিক্রির জন্য নয়'
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া