adv
১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী হিমি জিপিএ ৫ পেয়েছেন

HIMIবিনোদন ডেসস্ক : উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন মডেল ও অভিনেত্রী হিমি। রাজধানীর ক্যামব্রিয়ান কলেজ থেকে বাণিজ্য বিভাগ থেকে একমাত্র তিনিই জিপিএ ৫ পেয়েছেন। তার এ সাফল্যে তিনি ও তার পরিবার খুশি।

হিমি বলেন, অন্যান্য বারের চেয়ে এবার এইচএসসিতে পাশের হার তুলনামূলক কম। তারপরেও আমি জিপিএ ৫ পেয়েছি। মডেলিং ও অভিনয়ে নিয়মিত কাজ করলেও লেখাপড়াটা ঠিকভাবে করেছি। যার জন্য ভালো ফল করতে পেরেছি।
তিনি বলেন, আমি মাধ্যমিকেও (এসএসসি) জিপিএ ৫ পেয়েছিলাম। এ ছাড়া এবার পরীক্ষার আগে আমার অভিনীত প্রথম ছবি ‘হঠাৎ দেখা’ মুক্তি পেয়েছি। পরীক্ষা আর ছবি মুক্তি দুটো নিয়ে অনেকটা চাপে ছিলাম।

তিনি আরও বলেন, অনেক সময় আমি শুটিংয়ে বই নিয়ে যেতাম। তুলনামূলক কম পড়লেই আমার আয়ত্তে চলে আসে। তাই ভালো ফল করতে পেরেছি।  

হিমি বর্তমানে নাটক ও মডেলিং নিয়েই ব্যস্ত আছেন হিমি। তার ইচ্ছে আইবিএ (ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনেস্ট্রশন) -এ ভর্তি হবেন। না হয় ভালো কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করবেন।

উল্লেখ্য, ‘রঙ-আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল সার্চ ২০১৪’-এর চ্যাম্পিয়ন হয়েছিলেন জে এস হিমি। এর পর থেকে নিয়মিত মডেলিং ও টিভি নাটকে অভিনয় করছেন তিনি। মুক্তি পেয়েছে হিমির একটি চলচ্চিত্র। বাংলাদেশ আর ভারতের যৌথ প্রযোজনার এই ছবির নাম ‘হঠাৎ দেখা’। বাংলাদেশে ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম আর ভারতে রেশমি পিকচার্স। রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা অবলম্বনে ছবিটি পরিচালনা করছেন রেশমি মিত্র।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া