adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ দিনে ১ মিলিয়ন ভিউ!

IMRANবিনােদন ডেস্ক : নতুন মডেল রোতসীর ‘মন খারাপের দেশে’ ক’দিন ধরে ভেসে বেড়াচ্ছিলেন রোমান্টিক সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। গেল ১‌৫ মে থেকে এমনই এক ভিডিও ভাইরাল হচ্ছিল অন্তর্জাল দুনিয়ায়।

সময়ের জনপ্রিয় শিল্পীর ভিডিও বলে কথা! গেল ৮ দিনে (২৩ মে পর্যন্ত) যে ভিডিওটি শুধু সিএমভি'র ইউটিউব চ্যানেলে দর্শক-শ্রোতারা দেখেছেন ১০ লাখ কিংবা ১ মিলিয়ন বার।
এর আগে গেল ১৫ মে রাতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পেয়েছে ইমরানের ব্যয়বহুল এই মিউজিক ভিডিওটি। মুশফিক লিটুর সংগীতায়োজনে গানটির অনবদ্য সুর করেছেন নাজির মাহমুদ। আর লিখেছেন শরীফ আল-দীন।
সেই জনপ্রিয়তার সূত্র ধরে প্রকাশ পেয়েছে ব্যয়বহুল ভিডিওটি। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা। যেখানে মডেল রোতসীর সঙ্গে ইমরানকে পাওয়া গেছে রোমান্টিক নায়কসুলভ ভঙিমায়। যেমনটা আগের কোনও ভিডিওতে ইমরানকে পাওয়া যায়নি।
এত অল্প সময়ে ভিডিওটির এমন জনপ্রিয়তা প্রসঙ্গে ইমরান বলেন, ‘এবার নিজেকে একটু ভেঙেছি। চেষ্টা করেছি গানের কথা-সুর-কণ্ঠের সঙ্গে মিল রেখে ভিডিওতে একটা রোমান্টিক আবহ তৈরি করার। ভিডিওটি প্রকাশের পর থেকে দারুণ সাড়া পাচ্ছি। অবাক হয়েছি, মাত্র ৮ দিনে এটি মিলিয়নের ঘর পেরিয়ে গেল! এটা সত্যিই বিস্ময়কর। স্বপ্ন দেখছি শিগগিরই গানটি কোটির ঘরও অতিক্রম করবে।

https://www.youtube.com/watch?v=b9_ERAmYDFQ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া