adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপার সংসদীয় কমিটির বৈঠকে এরশাদসহ মন্ত্রীদের পদত্যাগের আলোচনা হয়েছে, সিদ্ধান্ত হয়নি

ershedডেস্ক রিপাের্ট: জাতীয় পার্টির নেতারা বলেছেন, জাতীয় পার্টির সংসদীয় কমিটির বৈঠকে আলোচনা হলেও এরশাদসহ মন্ত্রীদের পদত্যাগে আলোচনা হয়েছে, কোনো সিদ্ধান্ত হয়নি। ৩ মে বুধবার বৈঠকে উপস্থিত থাকা একাধিক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করলে তারা এ কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক এমপি বলেন, গত মঙ্গলবার দলের সংসদীয় কমিটির বৈঠকে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারে থাকা ও না থাকা নিয়ে মন্ত্রীদের পদত্যাগের ব্যাপারে আলোচনা হয়েছে। এই আলোনায় পদত্যাগের ব্যাপারে কেউ পক্ষে এবং কেউ বিপক্ষে বক্তব্য দিয়েছেন। তবে ওই বৈঠকে পদত্যাগের ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি।

জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি বলেন, আমি অসুস্থ থাকার কারণে সংসদীয় কমিটির বৈঠকে কিছুক্ষণ থেকে চলে যাই। পরে বৈঠকে কি সিদ্ধান্ত হয়েছে জানি না। আজকে (বুধবার) সংসদে গেলে বিষয়টি জানবো।

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, আমি দলের সংসদীয় কমিটির বৈঠকে কিছুক্ষণ থাকার পর বিদায় নিয়ে আমার নির্বাচনী এলাকা বরিশালে চলে যাই। বৈঠকে কি সিদ্ধান্ত হয়েছে জানি না। তিনি বলেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ ও জাতীয় সংসদের বিরোধী দলের নেতা রওশন এরশাদসহ অনেকেই ছিলেন।

এরশাদের প্রেস এ- পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়ের সঙ্গে বুধবার মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, দলের সংসদীয় কমিটির বৈঠক শেষে বাইরে আসলে নেতাদের কাছ থেকে পদত্যাগের ব্যাপারে সিদ্ধান্তের কথা জেনেছি।

উল্লেখ্য, সরকারে থাকা জাতীয় পার্টির সদস্যরা হলেন- মন্ত্রী পদমর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হিসেবে হুসেইন মুহম্মদ এরশাদ, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মুজিবুল হক চুন্নু ও পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া