adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফি বললেন, দুর্ঘটনায় আমার খারাপ কিছু হয়নি

MASHRAFIনিজস্ব প্রতিবেদক :  বৈশাখের ছুটিতে স্ত্রী, কন্যা ও পুত্রকে নিয়ে রাঙামাটি জেলার সাজেকে বেড়াতে যান মাশরাফি বিন মুর্তজা। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন ম্যাশ। অবশ্য খারাপ কিছু হয়নি মাশরাফির, ভালোই আছেন তিনি।
দুর্ঘটনা সম্পর্কে আজ সকালে বিকেএসপির চার নম্বর মাঠে শেখ জামালের বিপে মাঠে নামার আগে কথা বলেন টাইগার কাপ্তান। ‘পরিবারের কারো কোনো তি হয়নি। আমরা নিরাপদেই ছিলাম। তবে গাড়ির অনেক তি হয়েছে। পেছনের লাইটগুলো ভেঙে গেছে।’
এদিকে রোববার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরস্কার গ্রহণ মাশরাফি-মুশফিকরা। প্রধানমন্ত্রী হাত থেকে এক কোটি টাকার চেক গ্রহণ পান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি এবং টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

প্রসঙ্গত, সবশেষ শ্রীলঙ্কার বিপে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামার আগে ক্রিকেটের এই ফরম্যাটকে বিদায় বলে দেন মাশরাফি বিন মুর্তজা। ২০০৬ সালে জিম্বাবুয়ের বিপে টি-টোয়েন্টির জার্সি গায়ে জড়ান মাশরাফি। এরপর থেকে ৫৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। বল হাতে শিকার করেছেন ৪২টি উইকেট।

ব্যাট হাতে ৩৯ ইনিংসে করেছেন ৩৭৭ রান। অপরাজিত ছিলেন ১১ বার। টি-টোয়েন্টিতে রেকর্ড ২৮টি ম্যাচে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়েছেন মাশরাফি। তাঁর নেতৃত্বতে লাল-সবুজের দেশটি জিতেছে ১০টি ম্যাচ। যেটা অধিনায়ক হিসেবে কোনো বাংলাদেশির সর্বোচ্চ সাফল্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া