adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৫ দিন ধরে ৭ ছাত্রীকে বুড়ো শিক্ষকের যৌন নির্যাতন

ডেস্ক রিপোর্ট : ফের বেঙ্গালুরুতে যৌন হেনস্তার শিকার খুদে ছাত্রীরা। এবার তৃতীয় ও চতুর্থ শ্রেণির সাত ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগ উঠল দাদুর বয়সী শিক্ষকের বিরুদ্ধে। চন্দ্রমৌলি নামে ওই ৬৪ বছরের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। 
ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কনকপুরার একটি বেসরকারি বিদ্যালয়ে। অভিযোগ, ৪৫ দিন ধরে ওই ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ করেছে ওই শিক্ষক। এই ঘটনায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল। অভিভাবকরা এতটাই আতঙ্কিত, তারা মেয়েদের স্কুল থেকে ছাড়িয়ে নিয়ে যেতে চাইছেন। 
পুলিশ সূত্রে জানা গিয়েছে, চন্দ্রমৌলি একজন অবসরপ্রাপ্ত পোস্টমাস্টার। কিছুদিন আগে সে স্কুল কর্তৃপক্ষের কাছে পড়ানোর ইচেছ প্রকাশ করে। অভিযোগ তৃতীয় ও চতুর্থ শ্রেণির ছাত্রীদের কাছে ডেকে তাদের সঙ্গে অভব্য আচরণ করত চন্দ্রমৌলি। শিশুরা তার কিছুটা বুঝত, কিছুটা বুঝতেও পারত না। তার উপর আতঙ্কিত ও ভয় ছিল। কিছুদিন ধরে বেশ কয়েকজন ছাত্রী স্কুল যেতে রাজি না -হওয়ায়, অভিভাবকরা তাদের কারণ জিজ্ঞাসা করেন। তখনই ধীরে ধীরে এই বিষয়টি প্রকাশ্যে আসে। আট বছরের পাঁচ পড়ুয়ার অভিভাবকরা ওই শিক্ষকের নামে থানায় অভিযোগ দায়ের করেন। তারপরই ধরা পড়ে চন্দ্রমৌলি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া