adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিব-অপুর বর্ষবরণ

SAKIBনিজস্ব প্রতিবেদক : কথা ছিল নতুন বছরের প্রথম দিনটি কাটাবেন স্ত্রী-সন্তানের সঙ্গে। সে কথা রক্ষা করলেন ঢাকাই ছবির নায়ক শাকিব খান। ল্যাব এইড হাসপাতাল থেকে কয়েক ঘণ্টার ছুটি নিয়ে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে একান্তে সময় কাটান স্ত্রী অপু ও ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে।

গতকাল দুপুরে পেটের সমস্যা নিয়ে শাকিব খান রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন।

নববর্ষের বিকালে কথা হয় শাকিবের। তখন তিনি জানিয়েছিলেন, সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ ছবির মহরতে যাচ্ছেন। সেখান থেকে আবার হাসপাতালেই ফিরবেন। তবে শেষ পর্যন্ত শাকিব মহরত অনুষ্ঠানে গিয়েছিলেন কি না তা জানা যায়নি। তবে বৈশাখের প্রথম দিনে সন্ধ্যায় গুলাশানের একটি পাঁচ তারকা হোটেলে স্ত্রী অপু ও ছেলের সঙ্গে সময় কাটিয়েছেন হালের এই সুপারস্টার।

এসময় শাকিবের পরনে ছিল পাঞ্জাবি, পায়জামা। আর অপু পরেছিলেন সালোয়ার কামিজ। ছেলে জয়ের গায়েও ছিল বৈশাখী পাঞ্জাবি।

গণমাধ্যমকে শাকিব জানান, এবার পয়লা বৈশাখের সকালটা পরিবারের সঙ্গে কাটানো ইচ্ছা ছিল। কিন্তু আগের দিন হঠাৎ করে হাসপাতালে ভর্তি হওয়ায় তা আর সম্ভব হয়নি।

নববর্ষের প্রথম দিনটা কেমন কেটেছে জানতে চাইলে শাকিব বললেন, ‘সব মিলিয়ে এবারের বৈশাখটা অন্য রকম কাটছে। এতদিন আমি কারও ছেলে ছিলাম, এবার আমি নিজে বাবা, সন্তানের সঙ্গে বাংলা নববর্ষ পালন করছি, যে এরই মধ্যে মহাতারকা হয়ে গেছে।’

অপু বিশ্বাস বলেন, ‘সত্যিই অন্য রকম। গত বছরের অনুভূতি ছিল এক রকম, কারণ তখন আমি মা হব। কাজকর্মও কমিয়ে দিয়েছি। সন্তানের কী হবে, কোন হাসপাতাল হলে ভালো হয়, এসব নিয়ে একটা চিন্তা ছিল। এখন তো আমি মা। অনেক বেশি হালকা লাগছে।’
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া