adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিকেতনের নিজ বাসায় অপু বিশ্বাস – শাকিব খানের খােঁজ নেই

APUবিনােদন ডেস্ক : চিত্রনায়িকা অপু বিশ্বাসের বাসা রাজধানী ঢাকার নিকেতনে। গত সোমবার বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার বিয়ে আর সন্তান জন্মানোর তথ্যবোমা ফাটালেন। সেদিনই কিছু সাংবাদিককে নিকেতনের বাসায় সাক্ষাৎ দেন। পরদিনও সেখানে গিয়েছিলেন সাংবাদিকরা, যদি ঘটনাচক্রে শাকিবেরও দেখা মেলে। কিন্তু শাকিবের দেখা যেমন মেলেনি, অপুও দেখা দেননি। তবে তিনি পুত্র আব্রাহাম খান জয়কে নিয়ে নিকেতনের বাসায় আছেন এটা দুই দিন ধরে নিশ্চিত করছেন তিনি।

কিন্তু শাকিব খান কোথায়? সাংবাদিকদের সঙ্গে ফোনে কদাচ যোগাযোগ হলেও তার দেখা পাচ্ছেন না কেউ। সিনেমার কাজ নিয়ে ব্যস্ততার কারণে বাসায় থাকেন কমই। তারপরও তার অবস্থান জানা যায়। কিন্তু সোমবারের পর তার দেখা পাচ্ছে না কেউ। মঙ্গলবার রাত ১০টায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে কেবল সাক্ষাৎকারে দেখা গেছে তাকে। এরপর আবার অদৃশ্য তিনি।

সোমবারের ঝড় সামলাতে পরদিন হোটেল ওয়েস্টিনে একটি সংবাদ সম্মেলন করার কথা নাকি ছিল শাকিবের। পরে এ ধরনের কোনো আয়োজনের কথা অস্বীকার করেন ঢালিউড কিং শাকিব। গত মঙ্গলবার দিনমান স্ত্রী, পুত্র বিষয়ক জটিলতা নিয়েই তার ব্যস্ততা গেছে। রাত ১০টায় ইনডিপেনডেন্ট টেলিভিশনের সরাসরি টকশোতে এক ঘন্টা কথা বলেন। নিকেতনের বাসা থেকে এই অনুষ্ঠানে সরাসরি কথা বলেন অপু বিশ্বাসও।

ইনডিপেনডেন্ট থেকে কোথায় গিয়েছিলেন সুপারস্টার শাকিব খান? যত দূর জানা যায়, তিনি থাকেন গুলশানে সদ্য বিলুপ্ত ওয়ান্ডারল্যান্ড পার্কের পাশে নিজের বাসায়।

সোমবার পুত্র জয়কে মেনে নিলেও স্ত্রী অপুর দায়িত্ব নিতে অস্বীকার করেছিলেন ঢালিউড নাম্বার ওয়ান। মঙ্গলবার আবার অপুর সংসারে ফিরে যাওয়ার কথা বলেন শাকিব। এরপর থেকে সবার কৌতূহল- সেই প্রত্যাবর্তনের ঘটনা কী ঘটেছে?

এ বিষয়ে যখন অপুর সঙ্গে কথা হয়, গতকালের সেই বিকেলে তিনি বাসা থেকে বাইরে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। তিনি বলেন, ‘এখন পর্যন্ত আমার সঙ্গে শাকিব কোনো যোগাযোগ করেনি। আমি সব সময়ই পজিটিভ ছিলাম এবং এখনো আছি। সে যোগাযোগ করলে কথা হবে। সে যখন বেটার ফিল করবে যোগযোগ করবে। আর এখন আফটার অল আমরা তিনজনই তো আসলে এক।’

শাকিব তাহলে কোথায়? অনেকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি। মুঠোফোনে রিং বাজলেও তিনি ফোন ধরেননি। নায়ক শাকিবও যে পিতৃত্বের টানে ছটফট করছেন, সেটি টকশোর কথায় আঁচ করা গেছে। সেখানে তিনি বলেন, ‘টিভিতে আমার ছেলের অসহায় চেহারা দেখে আমি নিজেকে ঠিক রাখতে পারিনি।’

অপুর সংসারে আদর্শ স্বামী আর স্নেহময় পিতা শাকিবকে দেখতে চাইছে তাদের দেশজোড়া ভক্তরা। কিন্তু দর্শকের চাওয়া মতো কী সব গল্পের শেষ হয়?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া