adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘুষের টাকাসহ গ্রেফতার হওয়া উপসচিব এখন কারাগারে

image-15615ডেস্ক রিপাের্ট : ঘুষের টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার সড়ক ও জনপথ অধিদপ্তরে উপসচিব মিজানুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

৯ জানুয়ারি সোমবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার এ আসামির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে রবিবার রাতে রাজধানীর খিলগাঁওয়ে ফাস্টফুডের দোকান বিএফসিতে ঘুষের টাকা নেয়ার পর তাকে গ্রেপ্তার করে দুদকের ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে একটি বিশেষ দল।

রাতেই দুদকের সহকারী পরিচালক এবি মনিরুল ইসলাম বাদী হয়ে ঘুষ নেয়ার অভিযোগে খিলগাঁও থানায় তার বিরুদ্ধে মামলা করেন।

মিজানুর ১৯৮৫ ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। তাকে সম্প্রতি সড়ক ও জনপথ অধিদপ্তরে প্রেষণে নিযুক্ত করা হয়।

মামলায় বলা হয়, রাজধানীর যাত্রাবাড়ীতে একটি সিএনজি স্টেশনের জমির মালিকানা নিয়ে সৃষ্ট বিরোধ নিরসনে ইজারাদার মাইনুদ্দিন চৌধুরী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে একটি আবেদন করেছিলেন। পরে মন্ত্রণালয় এটি নিষ্পত্তির জন্য আবেদনটি পাঠায় সড়ক ও জনপথ অধিদপ্তরে। এরপর অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ওই বিরোধের ঘটনা তদন্তের দায়িত্ব দেন আইন কর্মকর্তা (উপসচিব) মিজানুর রহমানকে। পরে মিজানুর ইজারাদার মাইনুদ্দিনের পক্ষে তদন্ত প্রতিবেদন দেয়ার আশ্বাস দিয়ে প্রথমে এক লাখ ৯০ হাজার টাকা ঘুষ নেন। এরপর তিনি আরও নয় লাখ টাকা ঘুষ দাবি করেন। ঘুষের বিষয়টি দুদক অবহিত হয়ে কমিশনের অনুমোদনক্রমে তাকে ঘুষের টাকাসহ গ্রেপ্তার করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া