adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিমো আবারও আইটেম গানে

m-mবিনোদন ডেস্ক : ‘আরে টিকাটুলীর মোড়ে একটা হল রয়েছে, হলে নাকি এয়ার কন্ডিশন রয়েছে!’ একসময়ে জনপ্রিয় এ কাওয়ালি গান এবার চলচ্চিত্রে ব্যবহার করা হবে। একটি আইটেম নাম্বার হিসেবে গানটি থাকবে দীপঙ্কর দীপন পরিচালিত প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’-এ। গানটির মূল গায়ক মতিন রহমানের কণ্ঠই এটি ব্যবহার হবে।

আর এর দৃশ্য ধারণে চমক হিসেবে থাকবে সুপার হিরো সুপার হিরোইনখ্যাত অভিনেত্রী লামিয়া মিমো। সম্প্রতি ছবিটিতে আইটেম গানে পারফর্ম করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, কাজটি আমার বেশ পছন্দ হয়েছে। আর এ ছবিটিও নির্মাণ শুরু থেকে বেশ আলোচনায় রয়েছে। তাই আমাকে যখন বলা হয়েছে ‘না’ করিনি। আশা করছি দারুণ একটি কাজ হবে। ছবির আইটেম গানে মিমোর সহশিল্পী হিসেবে দেখা যাবে এ ছবির নায়ক আরিফিন শুভকে। এটি কোরিওগ্রাফি করবেন তানজিল আলম। আর সংগীতায়োজনে থাকবে ডিজে রাহাত।

এই আইটেম গানটির আগে ডিএ তায়েবের সঙ্গে ‘সোনা বন্ধু’ ছবির একটি গানে পারফর্ম করেছেন মিমো। আইটেম গানের কাজের পাশাপাশি টিভি নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিনি।

২০০৯ সালে সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন তিনি। এরপর ‘এক জবান’, ‘কিং খান’, ‘শতরূপে শতবার’ ছবিতে অভিনয় করলেও পরে আর চলচ্চিত্রে নিয়মিত থাকেননি মিমো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া