adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রােনালদাের ফুটবল খেলা দেখতে আড়াই লাখ টাকায় টিকিট কিনলেন তামিম

TAMIMস্পাের্টস ডেস্ক : ফুটবল কার না প্রিয় খেলা? ফুটবল খেলা দেখেন না এমন মানুষ বিশ্বে বিরল। সারা বছর ক্রিকেট নিয়ে পড়ে থাকেন যিনি সেই তামিম ইকবালেরও প্রিয় খেলা ফুটবল।। ব্রাজিল, আর্জেন্টিনা, মেসি, রোনালদো তার কাছে প্রিয় সব নাম। তবে রিয়াল মাদ্রিদ ও ক্রিশ্চিয়ানো রোনালদো তামিম ইকবালের কাছে স্বপ্নের মতো।

এবার সুযোগে এসেছে কাছ থেকে স্বপ্নের দল রিয়াল মাদ্রিদ ও প্রিয় তারকা রোনালদোর খেলা দেখার। চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে এখন ইংল্যান্ডে তামিম তথা বাংলাদেশ দল। অন্যদিকে ৩ জুন কার্ডিফে চ্যাম্পিয়ন্স ট্রপির ফাইনালে মুখোমুখি রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস।

ম্যাচটা গ্যালারিতে বসেই দেখার সিদ্ধান্ত নিয়েছেন তামিম। ইতিমধ্যে চড়া দামে ফাইনাল ম্যাচের টিকিট সংগ্রহ করে ফেলেছেন। টিকিটির দাম ২৭০০ ইউরো, বাংলাদেশি টাকায় প্রায় আড়াই লাখ টাকা।

কোচের কাছ থেকে এজন্য একদিনের ছুটিও নিয়ে নিয়েছেন তামিম। এ প্রসঙ্গে তামিম বলেন,‘ অনেক দিন ধরেই রোনালদোর খেলা মাঠে বসে দেখার স্বপ্ন ছিল। এবার যখন সুযোগ এসেছে তখন আর মিস করতে চাই না। টিকিট কিনেছি এবং কোচের কাছ থেকে একদিনের ছুটিও নিয়েছি।’

১ জুন থেকে  শুরু হচ্ছে আট দলের জমজমাট লড়াই চ্যাম্পিয়ন্স ট্রফি। উদ্বোধনী দিনে স্বাগতিক ইংল্যান্ডের প্রতিপক্ষ বাংলাদেশ। টাইগারদের পরের ম্যাচ ৫ জুন। যে কারণে ৩ তারিখের  ফা্ইনাল দেখতে কোনো অসুবিধেই হবে না তামিমের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া