adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পদত্যাগের গুজব উড়িয়ে দিলেন আইসিসি সভাপতি

mustofa_kamal-1426951690ক্রীড়া প্রতিবেদক : ১৯ মার্চ বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনালের পর পরই একটি খবর শোনা যায়। আইসিসির সভাপতি আ হ ম মুস্তফা কামাল প্রয়োজনে পদত্যাগ করবেন। বিষয়টি নিয়ে গেল কয়েকদিন ধরেই চলছে গুজব। কিন্তু পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তাপস চন্দ্র বোস এই গুজব উড়িয়ে দিয়েছেন।
 
পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালের পক্ষে তিনি এক বার্তায় জানিয়েছেন, ‘আইসিসি সভাপতি পদত্যাগ করেছেন বলে বেশ কিছু সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তার পদত্যাগের বিষয়টি মোটেও সত্য নয়। এইমাত্র আমি আইসিসি সভাপতি আ হ ম মুস্তফা কামালের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন তার পদত্যাগের খবরটি গুজব ছাড়া আর কিছু নয়।’
 
বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে আম্পায়াররা বেশ কয়েকটি বিতর্কিত সিদ্ধান্ত দেন। সিদ্ধান্তগুলো বাংলাদেশের বিপক্ষে যায়। বলা যায় আম্পায়ারদের বিতর্কিত সিদ্ধান্তের কারণেই বাংলাদেশ ম্যাচ থেকে ছিটকে যায়। তাই ম্যাচ শেষে আইসিসি সভাপতি আম্পায়ারদের সমালোচনা করেন।
 
পাশাপাশি তিনি জানান আইসিসির পরবর্তী বোর্ড সভায় এ বিষয়টি নিয়ে তিনি কথা বলবেন। শুক্রবার তার মন্তব্যের সমালোচনা করেন আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন। তিনি জানান, ম্যাচ অফিসিয়ালসদের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন করার কোনো সুযোগ নেই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া