adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাঁজা বিতর্কে আদালতে যাবেন যুবির মা

juboraj-singস্পাের্টস ডেস্ক : বিগ বস-এর দৌড়ে বেশিদূর এগোতে পারেননি ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের ভাইয়ের বউ আকাঙ্ক্ষা শর্মা। কিন্তু যুবরাজ সিংয়ের সাবেক ভাবী জন্ম দিয়েছেন নতুন বিতর্কের। সেজন্য তার বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ করার কথা ভাবছেন যুবরাজের মা শবনম সিং। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই ইঙ্গিত দিয়েছেন তিনি।

আকাঙ্ক্ষা শর্মা বলেছিলেন, বিয়ের পর পরই সন্তানধারণের জন্য চাপ এসেছিল তার শ্বশুরবাড়ি থেকে। এমনকী এর জন্য তাকে অত্যাচারের সামনেও পড়তে হয়েছিল। সবচেয়ে বিস্ফোরক অভিযোগ করেছিলেন তিনি যুবরাজকে নিয়ে। তিনি বলেছিলেন যুবরাজ নাকি নিয়মিত গাঁজা সেবন করতেন!‌ এবার এই অভিযোগের জবাবে মুখ খুললেন যুবির মা।

শবনম সিং বলেন, ‘‌আকাঙ্খা সকলের সামনে আমার ছেলে এবং আমাদের পরিবারকে অসম্মান করেছে। সকলেই জানেন আমার ছেলে দেশকে কী কী সম্মান এনে দিয়েছে। আকাঙ্খা হয়তো ভেবেছিল, যুবির জনপ্রিয়তা ভাঙিয়ে ও নিজে বিখ্যাত হবে। আমরা ওর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।’

আর কয়েকদিনের মধ্যেই মডেল-‌অভিনেত্রী হ্যাজেল কিচের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন যুবি। শবনম এখন তাই পরিবারের সকলে যুবির বিয়ে নিয়েই ব্যস্ত। ‌‌এর ভেতর এই ক্রিকেটারের বিররুদ্ধে এমন একটি অভিযোগ কতটুকু নেতিবাচক প্রভাব ফেলে সেটা তো সময়ই বলে দিবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া