adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনারোধে সচেতন হতে বললেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা

12063809_1644343965853341_9129073149792387114_nজাকারিয়া মোহাম্মদ, গোলাপগঞ্জ (সিলেট) : আন্তর্জাতিক নিরাপদ সড়ক দিবস উপলে বৃহস্পতিবার বিকাল ৩ টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) গোলাপগঞ্জ সদর ইউনিয়ন কর্তৃক গোলাপগঞ্জ রানাপিং বাজারে এক র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গোলাপগঞ্জ সদর ইউনিয়ন সভাপতি সাংবাদিক বদরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক
মোহাম্মদ কাসেম সামির পরিচালনায় পথসভায়  প্রধান অথিতির বক্তব্যে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী
কর্মকর্তা আশরাফুল আলম খান বলেন, দেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা ঘটছে। যে কারণে বহু লোক মারা যাচ্ছে। অনেকে পঙ্গুত্ব বরণ করছে। অযোগ্য ড্রাইভিং, অতিরিক্ত মাল বোঝাই এবং আইনের যথেষ্ঠ প্রয়োগ না থাকার কারণে সড়ক দুর্ঘটনা ঘটছে। এ ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে। নির্বাহী কর্মকর্তা আরো বলেন, শুধু মানবন্ধন ও র‌্যালিতে সীমাবদ্ধ না থেকে প্রত্যেক কর্মীকে সচেতনতা সৃষ্টির লে কাজ করে যেতে হবে।

বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের এ বিষয়ে প্রশিক্ষণ দিয়ে গড়ে তুলতে হবে। সড়ক দুর্ঘটনামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে চালক, মালিক, যাত্রী, পথচারীদের সচেতনতার জন্য
সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার জামাল আহমদ, নিরাপদ সরক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা সভাপতি ইলিয়াস বিন রিয়াছত, গোলাপগঞ্জ পল্লিবিদ্যুত সমিতির সভাপতি সাংবাদিক আব্দুল আহাদ, বিষিষ্ট পরিবেশবাদি আব্দুল লতিফ সরকার, গোলাপগঞ্জ পৌর বাস্তবায়ন কমিটির সভাপতি ছালিক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আমিনুল ইসলাম আমিন, গোলাপগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তাফা মুসা, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. মামুন আহমেদ রিপন, গোলাপগঞ্জ গণদাবি পরিষদ সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম চৌধুরী রিপন, গোলাপগঞ্জ প্রেসকাব সাধারণ সম্পাদক ইউনুছ আহমদ চৌধুর, নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক লায়েক আহমদ, সহ সাধারণ সম্পাদক সুলতান হোসেন, সাংগঠনিক সম্পাদক মনসুর হোসেন মুন্না, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও সিলেট মিডিয়া ডটকম প্রতিনিধি নোমান মাহফুজ। 

সভায় আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক কল্যাণ সমিতির সহ সভাপতি সুহেল আহমদ, সদস্য ও বিডিজাহান ডটকম প্রতিনিধি নাঈম হোসেন, জয়পরাজয় ডটকম এর রিপোর্টার জাকারিয়া মোহাম্মদ, সমাজ সেবক মোহাম্মদ ছাবুল আহমদ, হাছান আহমদ, ফরিদ আহমদ প্রমুখ । 

স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শিপু আহমদ, গোলাপগঞ্জ সেচ্ছাসেবক পাটশালার সভাপতি রুবেল আহমদ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রচার সম্পাদক ও ডেইলি সিলেট ডট কম প্রতিনিধি জাহিদ উদ্দিন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া