adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশরাফের বাসায় হঠাৎ সোহেল তাজ- একান্তে আলাপন

tazনিজস্ব প্রতিবেদক :  এ যেনো হঠাত বৃষ্টি। এ বৃষ্টি অশ্রু হয়ে মাটিতে পড়েনি। তবে এ হঠাত বৃষ্টিটা যেনো রাজনীতির নতুন সমীকরণের ঈঙ্গিত বহন করছে! সে সমীকরণের নাম সোহল তাজ। রাজনীতিকে “না” বলা সোহেল তাজ হঠাত করেই উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সরকারি বাসভবনে। দুজনে একসঙ্গে কাটিয়েছেনও অনেকটা সময়।

সৈয়দ আশরাফের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, সোহেল তাজ ২০ অক্টােবর দুপুরের দিকে সৈয়দ আশরাফের বাসায় যান। সেখানে তিনি প্রায় আধা ঘণ্টা অবস্থান করেন। দু’জনে একসাথে দুপুরের খাবারও খান। পরে সোহেল তাজ ১০ থেকে ১৫ মিনিট আশরাফের সাথে একান্তে সময় কাটান।

এদিকে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের একদিন আগে দলের শীর্ষ নেতার বাসায় সোহেল তাজের এমন উপস্থিতি নিয়ে রাজনৈতিক অঙ্গনে বেশ তোলপাড় শুরু হয়েছে। অনেকেই বলছে, সোহেল তাজের হঠাত এ সাক্ষাত তার রাজনীতিতে প্রবেশের ইঙ্গিত বহন করছে। আবার অনেকে ধারণা করছে, সম্মেলনের আগে হয়তো সৌজন্য সাক্ষাত করতেই এসেছেন তাজ।

তবে অধিকাংশই মনে করছেন, সোহেল তাজের হঠাত এমন আগমন “অভিমান” ভেঙে রাজনীতিতে ফেরারই ইঙ্গিত। আওয়ামী লীগের একটি অংশ মনে করে সোহেল তাজ রাজনীতিতে ফিরলে দলের ইমেজ আরও ভারি হবে। সেইসাথে ‘ক্লিন ইমেজ’র নেতৃত্ব যোগ হবে আওয়ামী লীগের রাজনীতিতে।

এর আগে গত ২৩ জানুয়ারি রাতে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে হঠাত উপস্থিত হয়েছিলেন তাজউদ্দিনপুত্র সোহেল তাজ। এসময় আবেগে আপ্লুত হয়ে প্রধানন্ত্রী তাকে জড়িয়ে ধরেন। দুই বোন সিমিন হোসেন রিমি ও মাহজাবিন আহমেদ মিমিও তার সঙ্গে ছিলেন। সেখানে তিনি একান্তে সময় কাটিয়েছিলেন প্রধানমন্ত্রীর সাথে। সেসময় সোহেল তাজের রাজনীতিতে ফেরার গুঞ্জন উঠলে তিনি সরাসরি “রাজনীতিকে না” বলে দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া