adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন’

1475325690নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। আগে মানুষ সাহায্য চাইত পরনের কাপড়, ভাত। আর এখন মানুষ চায় ল্যাপটপ, কম্পিউটার, বিদ্যুৎ। আগে কোরবানির সময় বাড়ি বাড়ি গিয়ে মানুষ কোরবানির মাংস চাইত। এখন কোরবানিতে মাংস নেয়ার লোক পাওয়া যায় না। সবাই কোরবানি দেওয়ার সক্ষমতা অর্জন করেছে। এটা সম্ভাব হয়েছে একমাত্র শেখ হাসিনার দূরদর্শি ও বিচক্ষণ নেতৃত্বের কারণে।
 
১ অক্টোবর শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামাজিক নিরাপত্তা ও স্বাস্থ্য খাতে অগ্রগতি ও অর্জন’ শীর্ষক সেমিনারে আওয়ামী লীগের নেতারা একথা বলেন। আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষ্যে গঠিত প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ এই সেমিনারের আয়োজন করে।
 
শেখ ফজলুল করিম সেলিম বলেন, শেখ হাসিনা ১৯৯৬ সালে ক্ষমতায় থাকাকালে স্বাস্থ্য ও সামাজিক উন্নয়নে যে প্রকল্পগুলো হাতে নিয়েছিল বিএনপি ক্ষমতায় এসে তা বন্ধ করে দিয়েছিল। কারণ শেখ হাসিনা যা উদ্বোধন করেছে তা চালু রাখা যাবে না। জনগণ জাহান্নামে গেলেও তাতে খালেদা জিয়ার কিছু যায় আসে না।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরুষ্কার পাওয়ায় তাকে সংসদে অভ্যর্থনা দেয়ার কথা জানিয়ে শেখ সেলিম বলেন, নারী ক্ষমতায়ন থেকে শুরু করে প্রায় সব ক্ষেত্রে তিনি অবদান রেখেছেন। তিনি বিভিন্ন ক্ষেত্রে পুরস্কার পেয়েছেন। আমেরিকাতো এমনি এমনি শেখ হাসিনার প্রংশসা করে না। বাধ্য হয়ে বারাক ওবামা শেখ হাসিনার প্রংশাসা করেছেন।
 
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম সভাপতির বক্তৃতায় বলেন, আমাদেরকে দেশের উন্নয়ন ও সমৃদ্ধিধারা ধরে রাখতে হলে আরো কয়েকবার শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। তাহলে আমরা সিঙ্গাপুর ও মালশিয়ার মতো উন্নতি করতে পারবো।
 
তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে ২০০১-২০০৬ সাল পর্যন্ত দেশে যে দুর্নীতি ও দুর্বৃত্তয়ান চলছে সেটা আবার ফিরে আসবে। কিন্তু দেশের মানুষ উন্নয়ন চায়। তাই শেখ হাসিনাকে আরো কয়েকবার ক্ষমতায় রাখতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া