adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অস্কারের মঞ্চে চড়, মামলা করতে রাজি নন সঞ্চালক ক্রিস রক

বিনােদন ডেস্ক : স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় অস্কারের মঞ্চে প্রকাশ্যে সঞ্চালক ক্রিস রককে চড় মারেন সেরা অভিনেতার পুরস্কার পাওয়া উইল স্মিথ।

তবে এ জন্য আইনি প্রতিশোধ নেবেন না ক্রিস রক। এরই মধ্যে তিনি তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। অভিনেতা উইল স্মিথের বিরুদ্ধে মামলা দায়ের করতে অস্বীকার করেছেন এই কৌতুকশিল্পী-সঞ্চালক।

৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চ। কে কোন ছবির জন্য পুরস্কার পেলেন? সেই আলোচনা করতে ভুলে গিয়েছে মানুষ। ২০২২ সালের অস্কার বলতেই মানুষের চোখের সামনে ভাসছে, চড়, থাপ্পড়! অস্কারের মঞ্চে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে সপাটে চড় মেরেছেন অভিনেতা উইল স্মিথ। অ্যালোপেসিয়ায় আক্রান্ত উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটের মাথার কম চুল নিয়ে ‌ঠাট্টা করেছেন ক্রিস রক। তিনি বলেছেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি, যেখানে পিঙ্কেট অভিনয় করবেন।”
১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গে ক্রিস রকের এই মস্করা।

উইল স্মিথের হাতে চড় খাওয়ার পরেও মাথা ঠান্ডা রেখে সঞ্চালনা চালিয়ে যাওয়ার জন্য মুগ্ধ হয়েছেন অনেকে। উল্টো দিকে উইলের স্ত্রীর রোগ নিয়ে ঠাট্টা করার জন্য সমালোচিতও হয়েছেন ক্রিস রক।

লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছে। যেখানে লেখা হয়েছে, উইল স্মিথের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে রাজি হননি ক্রিস রক। কিন্তু একইসঙ্গে জানানো হয়েছে, ক্রিস রক যদি পরবর্তীকালে মামলা দায়ের করতে চান, পুলিশ বিভাগ মামলা নেবে। বিষয়টি নিয়ে তদন্তও শুরু হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া