adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৈয়দ আশরাফ বললেন- প্রধানমন্ত্রীকে শুধু ফুল দিয়ে অভিনন্দন জানানো হবে

ashraf_239864নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, জাতিসংঘের ৭১তম অধিবেশনে যোগদান শেষে দেশে ফেরার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুধুমাত্র একটু ফুল দিয়ে অভিনন্দন জানানো হবে।

২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজধানীর কাফরুলের চার নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সৈয়দ আশরাফ বলেন, বাঙালি জাতি শেখ হাসিনার হাত থেকে যা পেয়েছে, অন্য কেউ তা দিতে পারেনি। তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। এই দেশের জন্য, দেশের মানুষের জন্য তিনি যে পরিশ্রম করে যাচ্ছেন- সেজন্য আমরা তাকে কিছুই দিতে পারবো না। আমরা সিদ্ধান্ত নিয়েছি, শুধু মাত্র একটু ফুল দিয়ে তাকে অভিনন্দন জানাবো।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের আর সম্পর্ক থাকতে পারে না। ভবিষ্যতে বাংলার মানুষ ভেবে দেখবে একাত্তরের হত্যাকারীদের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক রাখবে কি না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছিল। তাই তার নিরাপত্তার বিষয়টি সবসময় আমাদের মনে রাখতে হবে। আপনাদের অনুরোধ করছি, শুক্রবার নেত্রীর গণঅভ্যর্থনাকালে তার নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলাবাহিনী যে নির্দেশনা দেবে, তা মানার জন্য। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারুক খান, ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আনিসুল হক, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

সভা শেষে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সার্বিক মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া