adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরসি কোলা চুরি করে খাওয়ার অপরাধে শিশুর গলায় বাবার শিকল!

child-nirjaton-pic_110811ডেস্ক রিপোর্ট : আরসি কোলা চুরি করে খাওয়ার অপরাধে আট বছরের শিশু নয়ন মাঝিকে  গলায় শিকল দিয়ে বেঁধে রাখে তার বাবা মজিবর মাঝি।

সরিয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের চর কোয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটিকে ১৩ ঘণ্টা পরে শিকলমুক্ত করা হলেও শিশুটি এখন অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছে। স্থানীয় চিকিৎসক দিয়ে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। এই ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ও শিশুটির এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানায়, মাদরাসা থেকে পালিয়ে কোয়ারপুরের এক দোকান থেকে আরসি কোলা চুরি করে খাওয়ার ব্যাপারটি জানাজানি হলে তার বাবা মজিবর মাঝির অভিনব শাস্তি হিসেবে তাকে সোমবার সারাদিন রোঁদে বাঁশের খুঁটির সাথে শিকল দিয়ে বেঁধে রাখেন। শিশুটি অসুস্থ হয়ে গেলে তাকে শিকলমুক্ত করা হয়।

শিশু নয়ন রাজনগর তালতলা আলিয়া মাদরাসার ছাত্র।

নয়নের বাবা মো. মজিবর মাঝির জানান, চার হাজার টাকা খরচ করে আমার ছেলেকে রাজনগর তালতলা আলিয়া মাদরাসায় ভর্তি করি। কিন্তু সে মাদরাসা থেকে পালিয়ে এলাকার ডোমসার বাজারের এক মুদি দোকান থেকে আরসি কোলা চুরি করে খেয়েছে। শুনে আমার খুব খারাপ লেগেছে। তাই আমার অবুঝ শিশুকে এরকম শাস্তি দিলাম। আমার খুব কষ্ট লাগছে তাকে রোদে শিকল দিয়ে বেঁধে রেখেছি।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, শিশুটির এলাকায় বুধবার পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে ঘটনাটি সম্পর্কে বলা যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া