adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইব্রেকারে হারলো লিভারপুল, কোয়ার্টার ফাইনালে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক : গোলের জন্য দুই দল চেষ্টা কম করেনি। কিন্তু ভাগ্যের দরজা যে বন্ধ ছিলো। শেষ পর্যন্ত ভাগ্য নির্ধারণে ট্রাইব্রেকারই হলো ভরসা। খেলায় কোনো মীমাংসা না হওয়ায় লিভারপুল-আর্সেনাল মধ্যকার লিগ কাপের লড়াইটি গড়ায় টাইব্রেকারে। আর এই ভাগ্য নির্ধারণীতে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নদের বিদায় করে প্রতিযোগিতাটির কোয়ার্টার-ফাইনালের টিকিট নিশ্চিত করেছে গানাররা।

অ্যানফিল্ডে বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত লিগ কাপের ম্যাচটি নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হয়। লড়াই টাইব্রেকারে গড়ালে তাতে স্বাগতিক লিভারপুলকে ৫-৪ ব্যবধানে হারায় আর্সেনাল। অথচ চার দিন আগেই ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে প্রতিপক্ষটির কাছে ৩-১ ব্যবধানে হেরেছিল তারা।

টাইব্রেকারে দুর্দান্ত নৈপুণ্য দেখান আর্সেনাল গোলরক্ষক বের্নার্ড লেনো। লিভারপুলের দিয়েগো জোতা ও মার্কো গ্রুসিচের শট রুখে দেন তিনি। স্পট-কিকে অতিথি দলের হয়ে জয়সূচক গোলটি করেন জো উইলক।
তবে ম্যাচের নির্ধারিত সময়ের খেলায় দাপট ছিল লিভারপুলেরই। বেশ কিছু সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি তারা। এ ছাড়া দিয়েগো জোতা ডি-বক্সে ফাউলের শিকার হলেও পেনাল্টি দেননি রেফারি। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে আর্সেনাল প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে লিগ কাপের বর্তমান শিরোপাধারী ম্যানচেস্টার সিটিকে। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া