adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এত ভালোবাসা পাব বুঝতে পারিনি: মারজান

MARJANবিনোদন প্রতিবেদক : মারজান জেনিফা। পাহাড়ের দেশ চট্টগ্রামের এ মেয়ে এখন ঢালিউডের নায়িকা। ঢালিউডে এসে বুঝতে পেরেছেন ভালোবাসা কাকে বলে। সেই ভালোবাসায় প্রচণ্ড খুশি মারজান।

শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ছবি ‘মুসাফির’। আশিকুর রহমানের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন হালের সেনশেসন আরিফিন শুভ। ছবি মুক্তির পর ঢাকার বেশকিছু সিনেমা হলে ছুটে বেড়িয়েছেন মারজান।

হল মালিক, প্রযোজকসহ নানা শ্রেণীর দর্শক তাকে স্বাগত জানিয়েছেন। ঢাকার মধুমিতা, বলাকা, এশিয়া, সনিসহ বেশ কিছু হলে দর্শকের সারিতে বসে ছবিটি দেখেন তিনি। দর্শকদের ভালোবাসায় বেশ উচ্ছ্বসিত তিনি।

তিনি বলেন, আমার প্রথম ছবি মুক্তি পেল। প্রথম ছবিতেই দর্শকের এত ভালোবাসা পাব বুঝিনি। এ ছবিটি আমার সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে। সিনেমা হলে অনেকের সঙ্গে কথা বলেছি। সবাই এ ছবির বেশ প্রশংসা করেছেন। গতানুগতিক চলচ্চিত্র থেকে এ ছবিটি একেবারেই আলাদা বলে আখ্যা দিচ্ছেন মারজান।

তিনি বলেন, সম্পূর্ণ মৌলিক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ছবিটি। ছবিতে আমি অভিনয় করেছি একজন চিকিতসকের ভূমিকায়। চরিত্রের নাম জারা মেহজাবিন। গল্পের শুরুতে তাকে খুন করতে আসে এক পেশাদার খুনি। ঘটনাচক্রে তার সঙ্গে প্রেমের সম্পর্ক হয় জারার। এ পেশাদার খুনির ভূমিকায় আছেন আরিফিন শুভ। ছবির পরিচালক আশিকুর ভাইয়া কাজের ব্যাপারে বেশ

সিরিয়াস। অভিনয় করিয়ে নেয়ার ক্ষেত্রে তিনি কোনো ছাড় দেননি। সবকিছু মিলে ছবিতে অনেক পরিশ্রম করতে হয়েছে আমাকে। প্রথম ছবি যেহেতু তাই শতভাগ কাজ করতে পারেননি বলে মনে করেন মারজান।

তবে তার ভাষ্য, ভালো অভিনয় করার চেষ্টা করেছি। আর এ ছবির নায়ক শুভ (আরিফিন শুভ) ভাইয়ার অভিনয় আমার আগে থেকেই পছন্দ। তাই তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে। তিনি অনেক সহযোগিতাও করেছেন। হাসিমুখে কাজটি শেষ করতে পেরেছি আমরা।

প্রসঙ্গত, এর আগে অনন্য মামুনের ‘রোমান্স’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন মারজান। তবে ছবিটির কাজ শেষ হয়নি। এ ছবি প্রসঙ্গে তিনি বলেন, ছবিটিতে আমি আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছি। তবে প্রযোজক ও পরিচালকের মধ্যে ঝামেলার কারণে ছবিটির কাজ শেষ হয়নি। আমার মনে হয় আর হবেও না। মারজান বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ফ্যাশন ডিজাইনিং বিষয়ে পড়াশোনা করছেন। ‘মুসাফির’ ছবির মুক্তির পর আরও কিছু নতুন ছবির প্রস্তাব পেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, বেশ কিছু নতুন ছবির বিষয়ে কথা হচ্ছে। তবে এখনও চূড়ান্ত হয়নি। পড়াশোনার পাশাপাশি ভালো কিছু ছবিতে কাজ করার ইচ্ছে রয়েছে আমার।

ঢালিউডে নিজের পথ চলা যেন মসৃণ হয়, দর্শক-ভক্তদের কাছে এমন কামনাই চান মারজান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া