adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ার্নারের ব্যাটে মুস্তাফিজদের প্রথম জয়

hyderabad-স্পোর্টস ডেস্ক : ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে এবারের আইপিএলে প্রথম জয় পেল মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দারাবাদ। মুম্বাই ইন্ডিয়ান্সের দেয়া ১৪৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় হায়দারাবাদ।

ডেভিড ওয়ার্নার ৯০ রান করে অপরাজিত থাকেন। মাত্র ৫৯ বলে ৪টি ছয় ও ৭টি বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। এছাড়া ময়েসেস হেনরিকস করেন ২০ রান। দীপক হুদাও অপরাজিত থাকেন ১৭ রান করে।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১৪২ রানের মামুলি স্কোর গড়ে মুম্বাই। ব্যাট করতে নেমে শুরুতেই বেশ বিপদে পড়েনি রোহিত শর্মরা। ভুবনেশ্বর কুমার আর বারিন্দার স্রানের বলে উইকেট হারানো শুরু করে তারা। তবে টপ অর্ডারের আম্বাতি রাইডু একপ্রান্ত আগলে ধরে রাখেন।

রাইডুর সঙ্গে ক্রুনাল পাণ্ডে জুটি গড়েন। ৬৩ রানের জুটি গড়েন এ দু`জন। ৪৯ বলে ৫৪ রান করে আউট হন রাইডু। ৩টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কাও মারেন তিনি। ২৮ বলে ৪৯ রানের ঝড়ো ইনিংস খেলেন ক্রুনাল পাণ্ডে। ৩টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কাও মারেন তিনি।

মুস্তাফিজুর রহমান শুরুতে ভালো করতে না পারলেও শেষ মুহূর্তে রান কম দেন এবং হার্দিক পান্ডিয়াকে বোল্ড করেন তিনি। ৪ ওভার বল করে ৩২ রান দিয়ে ১টি উইকেট নেন তিনি। তবে সবচেয়ে কৃপণ ছিলেন ভুবনেশ্বর কুমার। ৪ ওভারে মাত্র ১৭ রান দেন। উইকেট নেন ১টি। বারিন্দার স্রান নেন ৩ উইকেট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া