adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুস্তাফিজকে নিয়ে টাইগার দলপতির যতো ভয়

must_109800ক্রীড়া প্রতিবেদক : আপিএলে মুস্তাফিজকে দিয়ে কেউ ফিক্সিং করাতে পারে। মাশরাফির মনে দানা বেঁধেছে এমন দুশ্চিন্তা। দেশ ছাড়ার আগে তরুণ পেসারকে বারবার বলে দিয়েছেন, কিছু হলেই তাকে জানাতে।

‘মুস্তাফিজকে নিয়ে আমার খুব ভয় হয়। ওকে আবার বাজিকররা টার্গেট করে ম্যাচ ফিক্সিংয়ে বাধ্য করে কিনা! এটা নিয়েই আমার বেশি চিন্তা। যদিও আইপিএল খেলতে যাওয়ার আগে আমি মুস্তাফিজকে বলেছি, কখনো কোনো সমস্যা মনে হলে আমাকে ফোন করে জানাবি। সুজন (বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন) ভাইয়ের ফোন নাম্বার নিয়ে যেতেও বলেছি। কিছু হলে ওনাকেও ফোন করে জানাতে বলেছি।’ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন মাশরাফি।

অধিনায়কের পরামর্শ অনুযায়ীই কাজ করছেন মুস্তাফিজ। হোটেলের লবিতেও বের হন না সেভাবে। সবাই ঘুরতে গেলেও তিনি ঘরেই সময় কাটান। এক ক্ষুদে বার্তার মাধ্যমে মাশরাফিকে এই খবর নিশ্চিত করেছেন সাকিব আল হাসান। ব্যাঙ্গালুরুতে তিনি নাকি অনেক জোর করে তাকে হোটেল রুম থেকে বের করেছেন।

নেটে মুস্তাফিজকে কাটার দিতেও নিষেধ করেছেন মাশরাফি।

আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছেন মুস্তাফিজ। দুই ম্যাচের প্রথমটিতে দুইটি উইকেট নিয়ে খরচ করেন ২৬ রান। এছাড়া সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে নিয়েছেন একটি উইকেট। এই ম্যাচে দল হারলেও মুস্তাফিজ ছিলেন মুস্তাফিজের মতই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া