adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিসির অনুরোধ রাখলো না ভারত

স্পোর্টস ডেস্ক : অনেক বছর পর কলকাতায় বসবে আইসিসির বার্ষিক সাধারণ সভা। সভাসূচি ২২ থেকে ২৬ এপ্রিল। তাই একটা দিনের জন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) আইপিএলের একটি ম্যাচের সময় পরিবর্তনের অনুরোধ করেছিল ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। কিন্তু আইসিসিকে ¯্রফে বুড়ো আঙুল দেখাল বিসিসিআই।

আইসিসিরি সভার সময় আইপিএলও চলবে ভারতে। টুর্নামেন্ট সূচিতে ওই সময় কলকাতায় কোনো ম্যাচ নেই। তবে সংস্থার সদস্যরা যাতে একটা ম্যাচ স্টেডিয়ামে বসে দেখতে পারে সেটা চেয়েছিল আইসিসি। কিন্তু ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার অনুরোধ রাখলো না ভারত। আইপিএলকর্তারা সাফ জানিয়ে দিয়েছেন সূচিতে পরিবর্তন আনবেন না তারা।

কলকাতার ইডেন গার্ডেন্সে ১৬ এপ্রিল আইপিএলের প্রথম পর্বের ম্যাচ। পরেরটা ৩ মে। আইসিসির বার্ষিক সভা চলাকালীন আইপিএলের ম্যাচগুলোর মঞ্চায়ন হবে হায়দরাবাদ, মুম্বাই, ব্যাঙ্গালুরু ও জয়পুরে। সভার মধ্যে যে কোনো একদিন কলকাতায় ম্যাচ আয়োজনের অনুরোধ করেছিল আইসিসি। সেটা নাচক করে দিয়েছে বিসিসিআই।

উল্টো সংস্থাটিকে ফ্র্যাঞ্চাইজি কমিটি জানিয়ে দিয়েছে একটা ম্যাচের সময় এবং ভেন্যু পরিবর্তন করলে পুরো টুর্নামেন্টের সূচিতে প্রভাব পড়বে। তাই এ জটিলতায় যেতে নারাজ ভারতীয় বোর্ড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া