adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২২ বছর আগের ভুল স্বীকার করলেন শাহরুখ

SHARUKবিনোদন ডেস্ক : অবশেষে ২২ বছর আগের একটি ভুল স্বীকার করলেন বলিউডের কিং খ্যাত শাহরুখ খান। বড় পর্দায় একের পর এক সাফল্য লাভের কারণে দেশে ও দেশের বাইরে সমান জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কাজের স্বীকৃতিও পেয়েছের ঢের। কিন্তু ২২ বছর আগোর সেই ভুলটি ভোলেননি কিং খান। আর তা স্বীকার করতেও কুণ্ঠাবোধ করেননি তিনি।

১৯৯৩ সালে বাজিগর সিনেমার মধ্য দিয়ে বলিউডে শাহরুখের জয়যাত্রা শুরু। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয়ের বাইরেও তিনি নানা কারণে প্রশংসিত হয়ে থাকেন।

সম্প্রতি ইন্ডিয়া টিভির জনপ্রিয় টক শো ‘আপ কী আদালত’-এ উপস্থিত হয়েছিলেন শাহরুখ। জবাবদিহিতা মূলক এই অনুষ্ঠানে সঞ্চালক রজত শর্মার নানা প্রশ্নের জবাবে নিজের মতামত ব্যক্ত করেন তিনি।

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে শাহরুখের জনপ্রিয়তার তুলনা করে থাকেন ভক্তরা। যদিও শাহরুখ এ ধরনের তুলনা পছন্দ করেন না। বরাবরই বিনয়ী হিসেবে পরিচিত শাহরুখ তাই ২২ বছর আগে এই ‘আপ কী আদালত’ অনুষ্ঠানেই অমিতাভকে নিয়ে একটা মন্তব্যের ভুল স্বীকার করেছেন এবার।

অনুষ্ঠানে শাহরুখের কাছে সঞ্চালক রজত শর্মা প্রশ্ন করেন, ২২ বছর আগে শাহরুখের করা একটি মন্তব্য নিয়ে, যেখানে শাহরুখ বলেছিলেন, অমিতাভ বচ্চনের থেকে তিনি ভালো অভিনেতা।

এই প্রশ্নের উত্তরে হেসে শাহরুখ বলেন, ‘কম বয়স ছিল। অতিরিক্তি আত্মবিশ্বাস আর শিক্ষার অভাব থেকেই কথাটা বলেছিলাম। ২২ বছর পর বুঝেছি, মহান অভিনেতা হতে কী লাগে, সে সম্বন্ধে আমার তখন কোনো ধারণাই ছিল না। আমার একেবারেই ছেলেমানুষি ছিল।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া