adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শফিক রেহমান ও মান্নানকে ছেড়ে দিন, নইলে কঠোর কর্মসূচি

bnpনিজস্ব প্রতিবেদক : অবিলম্বে সাংবাদিক শফিক রেহমান ও গাজীপুর সিটির মেয়র আব্দুল মান্নানকে মুক্তি দিন, তা না হলে কঠোর কর্মসূচি দেবে বিএনপি। ১৬ এপ্রিল শনিবার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ হুঁশিয়ারি দেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী দেশের বুদ্ধিজীবী ও গুণীজনদের নির্মূল করতে চাচ্ছেন। বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতারের মধ্যদিয়ে এ প্রক্রিয়া শুরু হল। তিনি বলেন, অবিলম্বে শফিক রেহমান ও  মেয়র আব্দুল মান্নানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার করে তাদের মুক্তি দিন। অন্যথায় কঠোর কর্মসূচি দেয়া হবে।

তিনি আরো বলেন, শফিক রেহমান সরকারের সকল অন্যায়, অপকর্ম ও নির্যাতনের বিরুদ্ধে লেখতেন। ফলে তার লেখনি বন্ধ করতে পাশাপাশি সরকারের ব্যর্থতা আঁড়াল করতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, শফিক রেহমানকে কেন এই পরিণতি ভোগ করতে হবে? তার (শফিক রেহমান) বাবা আপনার বাবার (বঙ্গবন্ধু) শিক্ষক ছিলেন।

এ সময় সাংবাদিক শফিক রেহমান ও মেয়র আব্দুল মান্নানের গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপির এ নেতা।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সহ- দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া