adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছয় কোম্পানির এজিএম চলতি সপ্তাহে

dseনিজস্ব প্রতিবেদক : চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে।  কোম্পানিগুলো হচ্ছে- বাংলাদেশ ল্যাম্পস (বিডি ল্যাম্পস) লিমিটেড, বার্জার পেইন্টস বাংলাদেশ, ব্যাংক এশিয়া, গ্রামীণফোন, ইউনাইটেড ফিন্যান্স ও গ্লাক্সোস্মিথ ক্লাইন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বিডি ল্যাম্পস

বিডি ল্যাম্পসের এজিএম আজ শনিবার সকাল ১১টায় ইমানুয়েলস ব্যাংকুয়েট হল, হাউজ নম্বর-৪, রোড নম্বর-১৩৪-১৩৫, গুলশান-১ অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে এই কোম্পানি ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

বার্জার পেইন্টস

এই কোম্পানির এজিএম ১৮ এপ্রিল সোমবার সকাল ১০টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরাতে  অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে এই কোম্পানি ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

ব্যাংক এশিয়া

ব্যাংক এশিয়ার এজিএম ১৮ এপ্রিল সোমবার সকাল ১১টায় ঢাকা লেডিস ক্লাব, স্কাটন গার্ডেনে অনুষ্ঠিত হবে। ব্যাংক এশিয়া সমাপ্ত হিসাব বছরে এই কোম্পানি ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১৫ শতাংশ নগদ ১০ শতাংশ বোনাস লভ্যাংশ।

গ্রামীণফোন

গ্রামীণফোনের এজিএম ১৯ এপ্রিল সকাল ১০টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরাতে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি সমাপ্ত হিসাব বছরে এই কোম্পানি ৬০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

ইউনাইটেড ফিন্যান্স

এই কোম্পানির এজিএম ২১ এপ্রিল সকাল ১০টায় ঢাকা লেডিস ক্লাবে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি সমাপ্ত হিসাব বছরে এই কোম্পানি ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস।

এছাড়া গ্লাক্সোস্মিথের এজিএম ২১ এপ্রিল সকাল ১০টায় হোটেল পেনিনসুলা চিটাগং অনষ্ঠিত হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া