adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবের ভক্তের সংখ্যা ৮ মিলিয়ন

SAKIBস্পোর্টস ডেস্ক : বাংলাদেশের অল রাউন্ডার সাকিব আল হাসানের জনপ্রিয়তা বেড়েই চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রমাণ মিলছে। ফেইসবুকে এই ক্রিকেটারের ভক্তের সংখ্যা ৮ মিলিয়ন (৮০ লাখ) ছাড়িয়ে গেছে।

ফেইসবুকে সাকিবের ভেরিফাইড পেইজে লাইকের সংখ্যা ৮০ লাখ ছাড়িয়েছে ১০ এপ্রিল। এতে দারুণ উচ্ছ্বসিত এই ক্রিকেটার। ভক্তদেরকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। এ নিয়ে তার পেইজে একটি পোস্টও দিয়েছেন। লিখেছেন, ‘ধন্যবাদ সকল ৮ মিলিয়ন ভক্তদের’।

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে আছেন সাকিব। প্রথম ম্যাচে তিন জন পেসার নেয়ায় সাকিবকে দলে নেয়া হয়নি। তবে তার দল কলকাতা নাইট রাইডার্স দাপুটে জয় পেয়েছে।

সাকিবের পরে ফেইসবুকে জনপ্রিয়তা শীর্ষে আছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে তার ভক্তের সংখ্যা ৭ মিলিয়নের বেশি।

বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ফেইসবুকে ভক্তের সংখ্যা ৬ মিলিয়নের বেশি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তের সংখ্যার দিক থেকে তিনি তিন নম্বরে আছেন। তবে বাংলাদেশের সাধারণ মানুষের কাছে অধিক জনপ্রিয় টাইগারদের ওয়ানডে ও টি২০ দলের এ অধিনায়ক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া