adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরিয়ায় কোচিং করাবেন না মরিনহো

mourinhoস্পোর্টস ডেস্ক : যুদ্ধ বিধ্বস্ত সিরিয়ার জাতীয় ফুটবল দলের কোচের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন হোসে মরিনহো। একইসাথে আগামী মৌসুমেও ইংল্যান্ডে ফিরে আসার ইচ্ছা পুনরাবৃত্তি করেছেন।

ইংলিশ প্রিমিয়ার লীগে চেলসির ভরাডুবির খেসারত হিসেবে গত ডিসেম্বরে চাকুরি হারাতে হয়েছে মরিনহোকে। ওই সময় থেকে এখনও কোনও ক্লাবের সাথে যুক্ত হননি দ্য স্পেশাল ওয়ান। তখন থেকেই মূলত এই পর্তুগীজের সাথে ম্যানচেস্টার ইউনাইটেডের যোগাযোগের গুজব বিশ্ব ফুটবলে ছড়িয়ে পড়ে।

বৃটিশ সম্প্রচার প্রতিষ্ঠান স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে মরিনহো বলেছেন, ‘এখনও কোনও ক্লাবের সাথে আমার চুক্তি হয়নি। কিন্তু আশা করছি আগামী গ্রীষ্মেই আমি আবারও ফিরে আসব।’

এদিকে ইউনাইটেডের দায়িত্ব এখনও ধরে রেখেছেন লুইস ফন গাল। এই ডাচম্যানের স্থানে মরিনহোকে নেবার বিষয়টি নিয়েও সংশয় রয়েছে। যদিও গণমাধ্যমের দাবি ইউনাইটেডের সাথে মরিনহো আলোচনা বেশ এগিয়ে গেছে।

মরিনহো বলেছেন, ফন গাল আমার বন্ধু, আমরা বেশ কয়েক বছর একসাথে কাজ করেছি। আমি সবসময়ই কাজের মধ্যেই থাকি। কিন্তু এই মুহূর্তে কোনও ক্লাবের সাথে আমার চুক্তি হয়নি। তবে ইংল্যান্ডে থেকে যাবার ইচ্ছা রয়েছে। আমি এই দেশ, এখানকার ফুটবলকে ভালবাসি। আমার পরিবারও এখানে থাকতে পেরে দারুণ খুশি।

সিরিয়ার প্রস্তাব সম্পর্কে মন্তব্য করতে গিয়ে রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলানের সাবেক কোচ বলেছেন, অত্যন্ত বিনয়ের সাথে আমি তাদের প্রস্তাবকে প্রত্যাখান করেছি।

এখনও পর্যন্ত বিশ্বকাপে খেলতে না পারা সিরিয়া আগামী আগস্টে এশিয়া বাছাইপর্বের তৃতীয় রাউন্ডে অংশ নিবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া