adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর ওপর ছাত্রলীগের হামলা

savar-studentleডেস্ক রিপোর্ট : সাভারে হেমায়েতপুরে চাঁদার দাবিতে ব্যবসায়ীর ওপর হামলা চালিয়েছেন থানা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় অন্তত পাঁচজন আহত হয়েছেন।

বুধবার দুপুরে সাভারের হেমায়েতপুরে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় জামাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হুদা তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

হামলায় আহত ওয়ার্কশপ ব্যবসায়ী আসাদ খান বলেন, ‘বেশ কিছুদিন ধরেই সাভার থানা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ কবীর তার কাছে চাঁদা দাবি করে আসছিলেন। দুপুরে বাসা থেকে ওয়েল্ডিং কারখানায় যাওয়ার পথে পুনরায় চাঁদার দাবিতে ফিরোজ কবীর ও তার সহযোগীরা অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় আমি ও সঙ্গে থাকা নাহিদ, শামীম, শাকিলসহ পাঁচ কর্মচারী আহত হন।’

পরে আহতদের চিতকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ফিরোজ কবীর ও তার সহযোগীরা পালিয়ে যান। এদিকে ব্যবসায়ীর ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।
এবিষয়ে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিকুর রহমান আতিক জানান, ছাত্রলীগের নামে কেউ চাঁদাবাজী করলে তার দায়িত্ব সংগঠন নিবে না। এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। আমি এর তীব্র নিন্দা জানাই। এ ছাড়া কেউ যদি ব্যক্তি স্বার্থের জন্য দলের নাম ভাঙিয়ে কোনো প্রকার অন্যায় কাজ করে থাকে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া