adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাশমির চুমুতে আগ্রহী লারা দত্ত

Lara_Dutt_hashmবিনোদন ডেস্ক : বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমাটা ইমরান হাশমির জুটেছে অনেক আগে। অনেক অভিনেত্রীর সঙ্গে ঠোঁটে ঠোঁট মিলিয়ে রোমান্স করতে দেখা গেছে তাকে।
 
হাশমির পরবর্তী সিনেমা আজহার। এ সিনেমায় তার সহ-অভিনেত্রী হিসেবে আছেন নার্গিস ফাখরি এবং প্রাচী দেশাই এবং লারা দত্ত। এর মধ্যে নার্গিস এবং প্রাচীর সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা যাবে হাশমিকে। কিন্তু লারা দত্তের সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা যাবে না তাকে। কিন্তু লারাও নাকি ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে চেয়েছিলেন।
 
এ সম্পর্কে সিনেমার সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘তিনি ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু চিত্রনাট্যের চাহিদা না থাকাটাতে দুর্ভাগ্যবশত  এমনটা হয়নি। তবে অদূর ভবিষ্যতে সুযোগ পেলে তিনি এ অভিনেতার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করবেন।’
 
আজহার সিনেমায় ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দীনের ভূমিকায় অভিনয় করছেন ইমরান হাশমি। সিনেমায় আজহারউদ্দীনের প্রথম স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন প্রাচী দেশাই এবং দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা বিজলানির ভূমিকায় অভিনয় করেছেন নার্গিস ফাখরি। সিনেমাটি পরিচালনা করছেন টনি ডিসুজা। প্রযোজনা করছেন বালাজি মোশন পিকচার্স। আগামী ১৩ মে মুক্তি পাবে সিনেমাটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া