adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাঙছে ব্র্যাড-অ্যাঞ্জেলিনার সংসার!

Joli-Brad-বিনোদন ডেস্ক : সত্যিই কি ভাঙতে চলেছে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সম্পর্ক? এ নিয়ে হলিউডে জল্পনা এখন তুঙ্গে! অনেক দিন থেকেই এই স্টার দম্পতিকে ঘিরে কানাঘুষা চলছে। দ্বিতীয় এক নারী নাকি ঢুকে পড়েছেন দুজনের মাঝখানে।
কে এই নারী? তিনি হলিউডের মডেল ও অভিনেত্রী কারা ডেলেভিন। বেশ কিছুদিন ধরেই কারা আর ব্র্যাড নাকি বেশ কাছাকাছি এসেছেন। ব্র্যাড পিট নাকি কারার সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে রয়েছেন। ইতোমধ্যেই তার প্রোডাকশন হাউসে কাজ করার জন্য কারাকে প্রস্তাবও দিয়ে ফেলেছেন।
আর এসব দেখেশুনেই নাকি বেজায় চটেছেন অ্যাঞ্জেলিনা। কিছুদিন আগে ছেলে-মেয়েদের সঙ্গে অ্যাঞ্জেলিনাকে লন্ডনের একটি মলে দেখতে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি ফটোগ্রাফাররা। সেই সব ছবি ছড়িয়ে পড়ে বিভিন্ন মিডিয়ায়। ছবিতে অ্যাঞ্জেলিনাকে দেখতে খুবই রোগা লাগছিল।
লন্ডনের একটি সংবাদপত্রের দাবি, ব্র্যাডের সঙ্গে মনোমালিন্যের কারণেই অ্যাঞ্জেলিনার ‘হট-ফিগার’ নাকি বেশ খারাপ হয়ে গিয়েছে। অতিরিক্ত মানসিক চাপের কারণে ওজন বেশ খানিকটা কমে গিয়েছে নায়িকার।কারার সঙ্গে ব্র্যাডের মেলামেশা বেড়ে যাওয়াই নাকি মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছে অ্যাঞ্জেলিনাকে।
হলিউডের একটা মহলের খবর, ব্র্যাডকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন ‘হলিউড ডিভা’। তবে কোনো তরফেরই সরাসরি কোনো প্রতিক্রিয়া এখনো জানা যায়নি। এত জল্পনার পরও দুজনের এই নীরবতা জল্পনা বাড়াচ্ছে আরও। ব্র্যাঞ্জেলিনা জুটি বলে কথা! জল্পনা তো বাড়বেই!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া