adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাঁতারুকেই বিয়ে করলেন জলকন্যা শিলা

shila_106086স্পোর্টস ডেস্ক : সাউথ এশিয়ান গেমসে সাঁতারে দুটি স্বর্ণ পদক জয়ী যশোরের অভয়নগরের মেয়ে মাহফুজা আক্তার শিলা বিয়ের পিঁড়িতে বসেছেন। ১৮ মার্চ শুক্রবার বিকেল ৩টায় চাঁপাইনবাবগঞ্জের শাহজাহান আলী রনির সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

শিলার বাবার বাড়ি জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার পাঁচকবর গ্রামে মহাধুমধামে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বর রনিও একজন সাতারু। তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করেন। রনি চাঁপাইনবাবগঞ্জ জেলার রেহাইচর গ্রামের মৃত আফসার আলী ও সাজেনুর বেগমের ছেলে। তিনি ২০০৮ সাল থেকে সেনাবাহিনীতে কর্মরত।

শিলার বাবা আলী আহমদ জানান, শুক্রবার বিকেল তিনটার দিকে দুই পরিবারের উপস্থিতিতে শিলার বিয়ের আনুষ্ঠানিক পর্ব সম্পন্ন হয়েছে।

বর শাহজাহান আলী রনি জানান, বিকেলে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। আনুষ্ঠানিকতা শেষে সন্ধ্যায় নববধূকে নিয়ে বাড়ির উদ্দেশে যাত্রা করেন। আগামীকাল শনিবার  (১৯ মার্চ) চাঁপাইনববাবগঞ্জে নিজ বাড়িতে বউভাত অনুষ্ঠিত হবে। তিনি নতুন জীবনে পদার্পণ উপলক্ষে দেশবাসীর দোয়া চান।

মাহফুজা সাঁতার প্রতিযোগিতায় স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জসহ ৫২টি পদক পেয়েছেন। ক্রেস্টও পেয়েছেন অনেক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিষয়ে স্নাতকোত্তর করেছেন। বর্তমানে বাংলাদেশ নৌবাহিনীতে অস্থায়ী ভিত্তিতে চাকরি করছেন। তবে এ বছর মাহফুজার চাকরির মেয়াদ শেষ হয়ে যাবে।

মাহফুজা চার ভাই-বোনের মধ্যে মেঝো। তৃতীয় শ্রেণিতে পড়ার সময় উপজেলাভিত্তিক সাঁতার প্রতিযোগিতায় অংশ নিয়ে জেলা পর্যায়ে প্রথম হন শিলা। তারপর আর তার পিছনে ফিরে তাকাতে হয়নি।

যশোরে তার প্রথম প্রশিক্ষক ছিলেন আব্দুল মান্নান। তার সহযোগিতায় শিলা আজ জলকন্যা হতে পেরেছেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া