adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রামপুরায় ভাই-বোন হত্যা- মা জেসমিন ‘স্বেচ্ছায়’ স্বীকারোক্তি দিচ্ছেন

jasminনিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরার বনশ্রীতে দুই ভাই-বোন অরণী ও আলভীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় মা মাহফুজা মালেক জেসমিন এ ব্যাপারে ‘স্বেচ্ছায়’ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হয়েছেন। আজ ১৩ মার্চ রবিবার তাকে আদালতে তোলা হবে।

দ্বিতীয় দফায় পাঁচ দিনের রিমান্ডে থাকা জেসমিন এই হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ। এজন্য পাঁচ দিনের রিমান্ড শেষে আজই তাকে আদালতে তোলা হবে। তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন।  

ডিবি পুলিশ চাঞ্চল্যকর এই মামলার তদন্তের দায়িত্ব পাওয়ার পর গত বুধবার জেসমিনকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চান ডিবি পুলিশ পরিদর্শক লোকমান হেকিম। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত সিএমএম আলমগীর কবির রাজ জেসমিনের ফের পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ৪ মার্চ জেসমিনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

গত ২ মার্চ নিহত দুই শিশুর ব্যবহৃত চাদর, বালিশের কাভার, টিস্যু ও কম্বলের ডিএনএ প্রোফাইল এবং চাইনিজ খাবার ও পানির বোতলের রাসায়নিক পরীক্ষার জন্য সিআইডিকে নির্দেশ দেন আদালত।

গত ২৯ ফেব্রুয়ারি বনশ্রীর বি-ব্লকের একটি বাসায় মাহফুজা মালেকের দুই সন্তান নুসরাত আমান (১২) ও আলভী আমানের (৬) মৃত্যু হয়। মৃত্যুর পর স্বজনেরা বলেন, স্থানীয় একটি চায়নিজ রেস্তোরাঁর খাবার খেয়ে তাদের মৃত্যু হয়েছে। পরদিন ময়নাতদন্তে হত্যার আলামত পাওয়া যায়। এরপর ৩ মার্চ র‌্যাব দাবি করে, তাদের জিজ্ঞাসাবাদে মাহফুজা মালেক সন্তান হত্যার দায় স্বীকার করেছেন। ওই দিন রাতেই মাহফুজাকে একমাত্র আসামি করে দুই সন্তানের বাবা আমান উল্লাহ রামপুরা থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পরদিন রামপুরা থানার পুলিশ তাঁকে পাঁচ দিনের রিমান্ডে নেয়। রিমান্ডে পুলিশ সন্তোষজনক তথ্য না পাওয়ায় ৯ মার্চ আলোচিত মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া