adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বাংলার মানুষ আপনাকে ঘিরে ফেলবে’

shahjahan-21211khan1তোফাজ্জল হোসেন :  অবরোধের নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির বিরুদ্ধে দেশের জনগণ  এখন রাস্তায় নেমে এসেছে। এসব কথা জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন,অবরোধ প্রত্যাহার করুন নতুবা বাংলার মানুষ আপনাকে আপনাকে ঘিরে ফেলবে।  
আন্দোলনের নামে মানুষ হত্যা,গাড়ি ভাংচুর, জ্বালাও-পোড়াও কর্মসূচি হতে পারে না। এর বিরুদ্ধে শ্রমজীবী মানুষসহ দেশের সকলকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজ জাতীয় প্রেস ক্লাবে শ্রমিক-কর্মচারি-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।  
শাজাহান খান বলেন, হরতাল অবরোধের নামে এ ধরনের ধ্বংসাত্মক কার্যক্রম আগে কখনও ঘটেনি। যারা এ ধরনের ধ্বংসযজ্ঞ চালায় এবং যারা নির্দেশ দেয় তাদেরকে বিচারের আওতায় আনা হবে। তিনি বলেন, আমরা দেশকে রাজাকার এবং পাকিস্তানী ভাবধারায় জঙ্গীবাদে বিশ্বাসীদের হাতে তুলে দিতে পারিনা।
মন্ত্রী বলেন, আন্দোলনকারীরা ১৯৭১ সালের মতো ঘুমন্ত মানুষের উপর আক্রমণ করছে, তারা নিরীহ মানুষকে হত্যা করছে। এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তিনি বলেন, দেশ পরিচালিত হবে মুক্তিযুদ্ধের আদর্শের ভিত্তিতে। যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেনা, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব তাদের হাতে রক্ষা পাবে না।                

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া