adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার বাড়িতে লাগানো সমন ছিঁড়ে ফেলা হয়েছে

khaleda20160127142301 নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান বাসভবন ফিরোজার গেটে টাঙিয়ে দেয়া সমনটি ছিঁড়ে ফেলা হয়েছে। বুধবার সকালে থেকে সমনটি গেটে দেখা যায়নি।

এদিকে রাষ্ট্রদ্রোহ মামলায় আদালতের সমনের কপিটি গেটে না পাওয়ায় বিষয়টি নিয়ে কৌতূহলের সৃষ্টি হয়েছে। তবে চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শাইরুল কবীর খান জানিয়েছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় আদালতের কর্মকর্তারা খালেদার বিরুদ্ধে সমন নিয়ে গুলশানের বাসায় যান। কিন্তু বাসার কেউ সেটি গ্রহণ না করায় গেটেই সমনের কপি ঝুলিয়ে দেন।
 
একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে বিতর্কিত মন্তব্য করার অভিযোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সোমবার সকালে রাষ্ট্রদ্রোহের মামলা করেন ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. মোমতাজ উদ্দিন আহমদ মেহেদী।

ঢাকা মহানগর হাকিম রাশেদ তালুকদার বাদীর জবানবন্দী গ্রহণ শেষে মামলা আমলে নিয়ে খালেদা জিয়াকে ৩ মার্চের মধ্যে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

সেই সমনের কপিই মঙ্গলবার সন্ধ্যায় আদালত থেকে খালেদা জিয়ার গুলশানের বাসভবনে পাঠানো হয়। তবে বাসবভনের কেউ সমনের কপি গ্রহণ না করায় গেটে টাঙিয়ে দেয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া