adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেরাটা খেলেই জিততে চাই- অধিনায়ক বিরেজ মারজান

BFF Bangabanduজহির ভূইয়া ঃ এ নিয়ে দ্বিতীয় বার ফুটবলের ফাইনালে উঠেছে নেপাল জাতীয় ফুটবল দল। ১৯৯৯ সালে কাঠমন্ডুতে সাফ গেমসে ১-ে০ গোলে বাংলাদেশের কাছে হেরে ছিল। আর দ্বিতীয় বার ২০১৫ সালে নেপাল অ-১৯ ফুটবল দল শিরোপা জিতেছিল। এছাড়া আর কোন উল্লেখ করার মতো সাফল্য নেই নেপাল ফুটবলে। ২০১৬ সালে ১৭ বছর পর নেপালের জাতীয় ফুটবল দল আবারও ফাইনালে খেলবে। সেটা বাংলাদেশের মাটিতে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে। মালদ্বীফকে হারিয়ে ফাইনালে আসা নেপাল কতোটা কঠিন দল সেটা তো ম্যাচ দেখেই পরিস্কার হয়ে গেছে। নেপালের লক্স্য শিরোপা নিয়ে যাওয়া। এর জন্য তারা প্রস্তুত। সে কথা গুলোই আজ বাফুফে ভবনে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে জানিয়ে দিলেন অধিনায়ক বিরেজ মারজান আর প্রধান কোচ বাল্লা গোপাল।

অধিনায়ক বিরেজ মারজান সাংবাদিকদের বলেন,“আমরা প্রস্তুত। গ্রুপ লেভেলটা ভাল ভাবে শেষ করেছি। লক্ষ্য ছিল সেমি ফাইনাল। এখন আমরা ফাইনালে। দুই সপ্তাহ যাবত আমরা ঢাকায়। আবহাওয়া নিয়ে আপাতত কোন সমস্য নেই। সেট হয়ে গেছি। গ্যালারিতে নেপালের দশক স্বপ্ন দেখাতে শুরু করেছে। আমরা আমাদের সেরাটা খেলেই জিততে চাই “

এর সঙ্গে প্রধানন কোচ বাল্লা গোপালও নিজের লক্ষ্য বলে দিলেন। যিনি ১৭ বছর আগে নিজের মাটিতে বাংলাদেশের বিপক্ষে ১-০ গোলে হেরে স্বর্ হারিয়ে ছিলেন সেই সব স্মৃতি মনে করে বলেন,“১৯৯৯ সালে সেই ম্যাচে আমি নেপাল দলের সদস্য ছিলাম। এবার আমি কোচ। সে বার পারিনি। এবার পারতে চাই। যা নিসজে পারিনি তা শিষ্যদের দিয়ে করাতে চাই। বাহরাইন ভাল দল। ম্যাচটা সহজ হবে না। কিন্তু আমরা আশাবাদী। চ্যাম্পিয়ন হয়েই দেশে ফিরতে চাইা।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া