adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার সিটি কর্পোরেশন কর্মকর্তাকে মারধর এসআইয়ের

siডেস্ক রিপোর্ট : ব্যাংক কর্মকর্তার পর এবার পুলিশের বিরুদ্ধে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) এক কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে। আজ শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীতে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনাকে ‘ভুল বোঝাবুঝি’ বলে দাবি করেছে।

বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, আহত বিকাশ চন্দ্র দাস (৪০) ডিএসসিসির পরিচ্ছন্নতা পরিদর্শক। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

বিকাশের শ্যালক চন্দন দাস জানান, প্রতিদিনের মতো আজও খুব ভোরে দয়াগঞ্জের বাড়ি থেকে তিনি মোটরসাইকেলে করে মীরহাজীরবাগে তাঁর কর্মস্থলের উদ্দেশে যাচ্ছিলেন। ভোর ৪টার দিকে মীরহাজিরবাগ বাজারে পৌঁছানোর পর সাদা পোশাকের দুই পুলিশ কর্মকর্তা তাঁকে থামতে বলেন। ছিনতাইকারী ভেবে তিনি থামেননি এবং দ্রুত চলে যাওয়ার চেষ্টা করেন। 

চন্দন দাস দাবি করেন, যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আরশাদ হোসেন আকাশ তাঁকে ধাওয়া দিয়ে আটক করেন। পরে পরিচয় প্রকাশ করা সত্ত্বে এই পুলিশ কর্মকর্তা তাঁকে নির্মমভাবে মারধর করেন। পরে বিকাশকে ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপকমিশনার নুরুল ইসলাম এ ঘটনাকে ‘ভুল বোঝাবুঝি’ বলে দবি করেছেন। তিনি বলেন, ‘পুলিশ থামতে বলার পরও বিকাশ চন্দ্র পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ কারণে এসআই আরশাদ হোসেন তাঁকে একজন অপরাধী ভেবেছিলেন।’

উপকমিশনার আরো বলেন, ‘আমরা এই ঘটনাকে খুব গুরুত্বের সঙ্গে দেখছি। এ ঘটনায় অতিরিক্ত উপকমিশনার মইনুল হকের নেতৃত্বে দুই সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে আগামী তিনদিনের মধ্যে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।’

গত ৯ জানুয়ারি রাতে বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা গোলাম রাব্বীকে মোহাম্মদপুর থানার উপপরিদর্শক মাসুদ শিকদার নির্যাতন করার ছয় দিন পর এই ঘটনা ঘটল। নির্যাতনের শিকার ওই ব্যাংক কর্মকর্তা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর ওই এসআইকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া