adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হৃদরোগে আক্রান্ত অভিনেতা মাসুম আজিজ ও হানিফ মাহমুদ

full_1301605339_1452675254বিনোদন ডেস্ক : হৃদরোগে আক্রান্ত হয়ে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি আছেন অভিনেতা মাসুম আজিজ ও চলচ্চিত্র পরিচালক হানিফ মাহমুদ। বর্তমানে উভয়ের অবস্থা ভালোর দিকে। বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন উভয়ই। তাদের চিকিৎসা চলছে, খুব শিগগিরই তারা বাসায় ফিরবেন বলে জানা যায় তাদের নিকটজনের কাছ থেকে।

অভিনেতা মাসুম আজিজের কাশি অনেক দিন থেকেই। হঠাৎ ঠাণ্ডা ও গরম জনিত কারণে তার কাশি আরো বেড়ে যায়। মঙ্গলবার রাতে কাশির সাথে তার বুকব্যাথাও শুরু হয়। অবস্থার বেগতিক দেখে তিনি ভর্তি হন বনশ্রীর একটি স্থানীয় ক্লিনিকে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাঠিয়ে দেয়া হয় জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউটে। সেখানকার চিকিৎসকরা তার বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করান। কিছু রিপোর্টে তার অবস্থা ভালোর দিকে বলে জানা যায়। বাকি রিপোর্ট হাতে পাওয়ার পর বোঝা যাবে তাকে কি চিকিৎসা দেয়া যেতে পারে। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ ড. এম এ আজমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। 

মাসুম আজিজকে হাসপাতালে দেখাশোনা করছেন তার স্ত্রী অভিনেত্রী সাবিহা জামান। স্বামীর অসুস্থতা প্রসঙ্গে সাবিহা জামান বলেন, ‘তার অবস্থা এখন উন্নতির দিকে। অল্পের জন্য তিনি বড় কোনো সমস্যায় পড়েননি। তার হার্ট দুর্বলতার কারণেই কাশি থেকে হার্টে ইনফেকশন হয়। যেহেতু তিনি হার্ট অ্যাটাক করেননি সেহেতু তাকে খুব দ্রুত বাসায় নিয়ে যেতে পারবো বলে চিকিৎসক জানিয়েছেন। তারপরও বাকি রিপোর্ট হাতে পাওয়ার পর সিদ্ধান্ত নেব কি করা যায়।’ তিনি তার স্বামীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

অন্যদিকে চলচ্চিত্রের নবাগত পরিচালক হানিফ মাহমুদ বুকব্যাথা নিয়ে গত সোমবার হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি হন। রোববার তিনি তার নতুন ছবি ‘ফেরারি’র লোকেশন দেখতে রূপগঞ্জে যান। সেখানেই তিনি অসুস্থতাবোধ করলে দ্রুত ঢাকায় ফেরেন। অবস্থা অবনতির দিকে যেতে থাকলে তার আত্মীয়-স্বজনরা তাকে হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি করেন। সেখানে তাকে পরীক্ষা-নিরীক্ষা করা জানা যায় তিনি হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন। তবে তা মাইনর পর্যায়ে হওয়াতে প্রথম অবস্থায় বেঁচে গেছেন। 

তার স্বজনদের কাছ থেকে জানা যায়, তার অবস্থা বেশ উন্নতি হয়েছে। খুব শিগগির তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন। আর এই সপ্তাহে তার ছবির শুটিং করার কথা থাকলেও তার কিছু দিনের জন্য পিছিয়ে দেয়া হয়েছে। তিনি সুস্থ হয়ে উঠলেই আবার নতুন সিডিউল করা হবে। তার স্বজনরাও তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।হৃদরোগে আক্রান্ত অভিনেতা মাসুম আজিজ ও হানিফ মাহমুদ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া