adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

র‌্যাবের গুলিতে ছাত্র দলের সহ সভাপতি নিহত

-e1406359327774ডেস্ক রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জের কানসাটে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ছাত্রদলের সহ সভাপতি নিহত হয়েছেন। তার নাম মতিউর রহমান এম (২৫)। র‌্যাব দাবি করছে ওই ছাত্রনেতা তালিকাভুক্ত সন্ত্রাসী ছিলেন।
নিহত মতিউর রহমান শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর গুহিপাড়া গ্রামের মন্টু আলীর ছেলে এবং শ্যামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি।
জানা গেছে, কানসাটে অব্যাহত সন্ত্রাসের প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে যৌথবাহিনী অভিযান চালিয়ে মতিউর রহমান এমকে গ্রেফতার করে। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর কামরুজ্জামান পাভেল সাংবাদিকদের জানান, মতিউর রহমানের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে তাকে নিয়ে র‌্যাব সদস্যরা অস্ত্র উদ্ধারে কানসাট এলাকায় যায়। এ সময় তার অপর সহযোগিরা র‌্যাবকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ও ককটেল নিক্ষেপ করলে র‌্যাবও পাল্টা গুলি করে। এতে মতিউর রহমান পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হন। পরে ঘটনাস্থল থেকে তার লাশ ও বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে রয়েছে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, দুইটি এলজি বন্দুক, দুইটি সুটারগান, পাঁচ রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিন, ১৭টি ককটেল, ১০টি পেট্রল বোমা ও পাঁচটি বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র।
র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, মতিউর রহমান এম একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং তার নেতৃত্বে শিবগঞ্জ এলাকায় পার্কে আগুন, পুলিশের ওপর হামলাসহ নাশকতা চালানো হচ্ছিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া