adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কোটি টাকা পেলো বাফুফে

dsc_0175_97764নিজস্ব প্রতিবেদক : ফুটবল উন্নয়নের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ১০ কোটি টাকা দিল বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংক( ব্যাব)। বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু গোল্ড কাপের স্পন্সর পরিচিতি অনুষ্ঠানে বাফুফে সভাপতির কাচে এ টাকার চেক প্রদান করেন ব্যাবের সদস্য সচিব নুরুল ফজল বুলবুল। এই ১০ কোটি টাকা দেওয়া হয় ২০১৬ সালের জন্য।
গতবছর ব্যাবের পক্ষ থেকে বাফুফেকে ২০ কোটি টাকা দেওয়ার  পরিশ্রুতি দেয় দেওয়া হয়। এছাড়া বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজনের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ৬ কোটি টাকা প্রদান করবে চ্যানেল নাইন। টুর্নামেন্টের সবগুলো খেলা দেখাবে চ্যানেলটি। কাল থেকে দেশের দুটি ভেন্যুতে শুরু হচ্ছে চতুর্থ বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল। এতে ৮টি দল অংশ নিচ্ছে।

টুর্নামেন্টের মূল স্পন্সর হয়েছে এবি ব্যাংক। এছাড়া কো স্পন্সর বেক্সিমকো, হামিম গ্রুপ, ব্যাব। অফিসিয়াল ডমেস্টিক এয়ার লাইন পার্টনার ইউএস বাংলা এয়ারলাইনস, অফিসিয়াল ফুড পার্টনার ইফাদ মাল্টি প্রডাক্টস।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী সালাহ উদ্দিন, সিনিয়র সহ সভাপতি সালাম মুর্শিদী, ব্যাবের সদস্য সচিব নুরুল ফজল বুলবুল, এবি ব্যাঙ্কের এমডি শামীম আহমেদ চৌধুরী, হামিম গ্রুপের এমডি এ কে আজাদ প্রমূখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া