adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজিমপুর কবরস্থানে সমাহিত সাংবাদিক সজীব

11_95917ডেস্ক রিপোর্ট : রাজধানীর আজিমপুর কবরস্থানে শায়িত হলেন সাংবাদিক আওরঙ্গজেব সজীব। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগে তার নামাজে জানাযা শেষে তার লাশ আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

এর আগে দুপুর ১২ টার সময় মুন্সীগঞ্জ জেনারেল সদর হাসপাতালে সজীবের ময়না তদন্ত সম্পন্ন হয়। পরে বেলা সাড়ে তিনটার সময় অ্যাম্বুলেন্স যোগে লাশ পুরান ঢাকার চকবাজার থানার কমলদাহ রোডের (উর্দু রোডের) ৯/১ নম্বর বাড়িতে আনা হয়। সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। পরে বাদ আসর পুরান ঢাকার শাহী চকবাজার মসজিদের তার প্রথম নামাজে জানাযা হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগে বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স এসোসিয়েশন অফিসের সামনে তার দ্বিতীয় জানাযা হয়। নিহতের জানাযায় উপস্থিত হন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি ইশারফ হোসেন ঈসা, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম রানা, বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স এসোসিয়েশন এসএম আবুল হোসেন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান লাভলুসহ সিনিয়র সাংবাদিকরা।

প্রসঙ্গত, গত ২০ ডিসেম্বর রহস্যজনকভাবে নিখোঁজ হন সাংবাদিক আওরঙ্গজেব সজীব। গতকাল বুধবার মুন্সীগঞ্জের মোক্তারপুর ধলেশ্বারী নদীতে সজীবের লাশ ভেসে ওঠে। পরে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুছ তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী মোর্শেদা বেগম নিশি প্রথমে শাহবাগ থানায় একটি সাধারণ ডাইরী ও মুন্সীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া