adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার আসছে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দল

Womens_Team_ক্রীড়া প্রতিবেদক : অস্ট্রেলিয়া ক্রিকেট দল নিরাপত্তার অজুহাতে বাংলাদেশ সফর বাতিল করার পর দক্ষিণ আফ্রিকা নারী দলও সফর স্থগিত করে। এবার তারা (দক্ষিণ আফ্রিকা) সকল নিরাপত্তা শঙ্কা উড়িয়ে দিয়ে বাংলাদেশ সফরে আসছে। আগামী ৩ নভেম্বর মঙ্গলবার নারী দলটি ঢাকা পৌঁছাবে বলে জানিয়েছে বিসিবি।  
পূর্বের সিডিউল অনুযায়ী ১৫ অক্টোবর দলটির বাংলাদেশে আসার কথা ছিলো। কিন্তু ঢাকায় নিরাপত্তার অভাব আছে, একথা বিসিবিকে জানিয়ে সফরটি স্থগিত করে দক্ষিণ আফ্রিকা। সফরকালে সালমাদের বিপক্ষে ৩টি ওয়ানডে ও ৪টি টি-২০ ম্যাচ খেলবে সফরকারীরা। সিরিজের প্রতিটি ম্যাচই হবে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।  
সূচি অনুয়ায়ী, দক্ষিণ আফ্রিকা থেকে ৩ নভেম্বর ঢাকায় এসে ওইদিনই কক্সবাজার যাবে প্রোটিয়া নারী দল। ৪ ও ৫ নভেম্বর অনুশীলনের পর ৬ নভেম্বর প্রথম ওয়ানডেতে বাংলাদেশকে মোকাবেলা করবে তারা।
এরপর ৮ ও ১০ নভেম্বর যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। একদিনের বিরতিতে ১২ ও ১৩ নভেম্বর সিরিজের প্রথম দু’টি টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়াবে। পরদিন বিশ্রামের পর ১৫ ও ১৬ নভেম্বর সিরিজের শেষ দুই ম্যাচ খেলে দেশে ফিরবে সফরকারীরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া