adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কর্মচারীকে পিটিয়ে না গুলি করে মারলো ঘরোয়া হোটেলের মালিক ?

ghoroa-hotel_88470নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিল থানার শাপলাচত্বরের সামনে সন্ত্রাসীদের গুলিতে ঘরোয়া হোটেলের কর্মচারী রিয়াদ (২০) খুন হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। তবে পুলিশের ধারণা, রিয়াদ চুরি করায় হোটেল মালিকের লোকজন তাকে পিটিয়ে মেরেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের সহকর্মী জসিম উদ্দিন জানান, মঙ্গলবার রাত একটার সময় রিয়াদ ঘরোয়া হোটেল থেকে ২ লাখ ২০ হাজার টাকা নিয়ে সিএনজি করে শান্তিনগরের পীরসাহেবের গলির একটি বাসায় যাচ্ছিল। ওই সময়ে শাপলা চত্বরের সামনে দাড়িয়ে থাকা সন্ত্রাসীরা তাকে উদ্দেশ্য করে গুলি চালায়। এতে তার থুতনিতে এক রাউন্ড গুলি লাগে। পরে রাত দুইটার সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিএম ফরমান আলী বলেন, নিহত রিয়াদ ঘরোয়া হোটেল থেকে চুরি করেছে এমন অভিযোগের ভিত্তিতে হোটেল কর্তৃপরে লোকেরা তাকে স্বামীবাগের একটি বাড়িতে নিয়ে মারধোর করে, এতে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, গুলি না মারধোরের কারনে তার মৃত্যু হয়েছে এটা ময়না তদন্তের পরে বোঝা যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া