adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেস্টুরেন্টে খেয়ে বিল দিতে পারেননি আফ্রিদি ও শেহজাদ

Shahid_Afridiস্পোর্টস ডেস্ক : সীমিত ওভারের সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে রয়েছে পাকিস্তান। ভুলভশত কিউইদের মুদ্রা না রেখে স্থানীয় একটি রেস্টুরেন্টে খাওয়ার পর অর্থ পরিশোধ করতে পারেননি পাকিস্তানের টি-টোয়েন্টির অধিনায়ক শহীদ আফ্রিদি এবং দলের আরেক সদস্য আহমেদ শেহজাদ।
তবে, তাদের সাহায্যে এগিয়ে আসেন অচেনা এক যুবক। ক্ষীপ্ত আফ্রিদি দ্রুতই সে স্থান ত্যাগ করেন। অকল্যান্ডের বিমানবন্দরের পাশে একটি রেস্টুরেন্টে খেতে বসেন আফ্রিদি-শেহজাদ। খাওয়া শেষে বিল দিতে গিয়ে ঘটে বিপত্তি। সঙ্গে থাকা ইউএস ডলার নিতে রাজি ছিল না রেস্টুরেন্টের ম্যানেজার। কথায় কথায় দুই পক্ষের মাঝে কিছুটা উত্তাপ ছড়ায়।
নিউজিল্যান্ডে বসবাসকারী ওয়াকাস নাভিদ সফরকারী এই দুই ক্রিকেটারের পেছনেই খাচ্ছিলেন। তিনি সব বুঝে আফ্রিদি-শেহজাদকে সাহায্য করতে এগিয়ে আসেন। দুই পাকিস্তানি ক্রিকেটারের বিলও পরিশোধ করেন তিনি। এরপর দ্রুতই স্থান ত্যাগ করেন আফ্রিদি-শেহজাদ। রেস্টুরেন্টে থাকা স্থানীয় এক ব্যক্তি তা ভিডিও করেন। সঙ্গে ভিডিওতে নাভিদের মন্তব্যও জানতে চাওয়া হয়।
পরে এ প্রসঙ্গে আফ্রিদি জানান, আমরা জানতাম এখানের রেস্টুরেন্টে ইউএস ডলার অ্যালাও না। তবে, আমি আর শেহজাদ সেটি বেমালুম ভুলে গিয়েছিলাম। ফলে, ইউএস ডলারগুলো ভাঙিয়ে কিউই মুদ্রা করা হয়নি। বিল দিয়ে গিয়ে বিপত্তি ঘটলে আমাদের সাহায্যে এগিয়ে আসেন এক যুবক। নাভিদ নামের সেই যুবককে আমরা ধন্যবাদ জানাই। আর কিউইদের এমন অভ্যর্থনায় আমরা খুশি।
১৫ জানুয়ারি নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে আফ্রিদির পাকিস্তান।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া