adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালো গল্পের খোঁজে মুনমুন

MUNMUNবিনোদন ডেস্ক : লাক্স চ্যানেল আই তারকা রুমানা মালিক মুনমুন। শুরু থেকেই তিনি চেয়েছিলেন অভিনয়ে স্থায়ীভাবে আসন করে নিতে। কিন্তু ব্যাটে বলে না মেলায় এখন আর অভিনয়ের প্রতি তার কোনো আগ্রহ নেই।

ক্যারিয়ারের শুরুতে তার বেশিরভাগ কাজই দর্শকপ্রিয়তা লাভ করেছিল। তবে আকর্ষণীয় চিত্রনাট্য ও গল্প সংকটের কারণে তিনি তার কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেননি বলে অভিমত ব্যক্ত করেছেন। মুনমুনের কাছে প্রতিনিয়ত নাটক ও টেলিছবির প্রস্তাব আসছে। কিন্তু গল্প পছন্দ না হওয়ায় প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন। তাই বর্তমানে মুনমুন অনুষ্ঠান উপস্থাপনা নিয়েই ব্যস্ত রয়েছেন।

মুনমুন জানিয়েছেন, 'আমি আমার ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে কাজ করছি। আমি কাজের মান নিয়ে কখনোই আপস করিনি। শুরুর দিকে আমি ভালো ভালো নাটক ও টেলিছবিতে অভিনয় করে দর্শকদের কাছ থেকে ব্যাপক প্রশংসা লাভ করেছি। এখনো আমার নিয়মিত অভিনয়ের ইচ্ছা রয়েছে। কিন্তু আগের মতো পছন্দনীয় কাজের প্রস্তাব পাচ্ছি না। তাই দর্শকরা আমাকে সেভাবে অভিনয়ে দেখছেন না। তবে পছন্দমতো চরিত্র পেলে অভিনয়ে আমার আপত্তি নেই।'

বর্তমানে মুনমুন বিভিন্ন টিভি চ্যানেলে উপস্থাপনা করছেন। এগুলোর মধ্যে রয়েছে বাংলাভিশনে 'আমার আমি', এটিএন বাংলায় 'চার দেয়ালের কাব্য' এবং বৈশাখী টিভিতে 'রূপ অপরূপ'। অন্যদিকে, তার উপস্থাপনায় 'স্পেলিং বিং সিজন-৬' অনুষ্ঠানটি চলতি মাসের শেষদিকে চ্যানেল আইয়ে প্রচার শুরু হবে। মুনমুন ২০০৬ সালে লাক্সসুপারস্টার প্রতিযোগিতায় চতুর্থ স্থান লাভ করেন। এরপর তৌকীর আহমেদ পরিচালিত 'দারুচিনি দ্বীপ'-এ মোনা চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা অর্জন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া