adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি লিটনের রোষালনে খোলা আকাশের নিচে হতভাগ্য পরিবার

liton-pডেস্ক রিপোর্ট : গাইবান্ধা-১ আসনের আলোচিত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের রোষালনের শিকার এক পরিবারের দিন কাটছে খোলা আকাশের নিচে।

তাদের শুধু উচ্ছেদই করা হয়নি, এখন মামলা তুলে নিতেও দেয়া হচ্ছে হুমকি-ধামকি। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, প্রতিটি মুহূর্ত তাদের অনিশ্চয়তায় কাটলেও কোন পদপে নিচ্ছে না প্রশাসন। আতঙ্ক ছড়াতে আসামিরা প্রকাশ্যে মহড়া দিলেও আইন-শৃঙ্খলা বাহিনীর দাবি, অভিযুক্তরা পলাতক থাকায় গ্রেফতার করা যাচ্ছে না। 

এক সপ্তাহেরও বেশি সময় ধরে খোলা আকাশের নিচে মানবেতর দিন কাটছে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার উত্তর শাহবাজ গ্রামের হাফিজার রহমান মন্ডল ও তার পরিবারের। ২ অক্টোবর জমি নিয়ে বিরোধে গাইবান্ধা-১ আসনের আলোচিত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের উপস্থিতিতেই উচ্ছেদ করা হয় তাদের।

liton-p1ঘরবাড়ি হারিয়েও রেহাই মেলেনি দরিদ্র এই পরিবারের। এমপির বিরুদ্ধে মামলা করার পর থেকেই তাদের প্রতিনিয়ত দেয়া হচ্ছে হুমকি-ধামকি। আবারো কখনো কখনো দেয়া হচ্ছে আপসের প্রস্তাব। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, তাদের প্রতিটি মুহূর্ত অনিশ্চয়তায় কাটলেও কোন খোঁজ খবর নিচ্ছে না প্রশাসন।

তবে বাড়ি উচ্ছেদের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে দাবি স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার।

আর এই ঘটনায় অভিযোগের তির যাদের দিকে, এমপি লিটনের সেই ক্যাডাররা মহড়া দিচ্ছেন প্রকাশ্যেই। যদিও পুলিশের দাবি, আসামিরা পলাতক। তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। 

হাফিজার রহমানের বসতভিটা উচ্ছেদের ঘটনায় এমপি লিটনসহ ১০ জনকে আসামি করে মামলা হয়েছে। শিশু সৌরভকে গুলি করার অভিযোগেও মামলা হয়েছে, তার বিরুদ্ধে। তবে এখনো ধরা ছোঁয়ার বাইরে মঞ্জুরুল ইসলাম লিটন। চ্যানেল২৪

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া