adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপি-জামায়াত দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা চালাচ্ছে’

shahjahan khan_86418ডেস্ক রিপোর্ট : দেশের উন্নয়ন কর্মকাণ্ড বাধা সৃষ্টি করতে বিএনপি-জামায়াত বিভিন্নভাবে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মতাচ্যুত করার জন্য, তাকে বার বার হত্যা করার জন্য চেষ্টা করা হয়েছে। তাকে হত্যা করে জঙ্গিবাদ সৃষ্টির পাঁয়তারা চালানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় নওগাঁ পরিবহন মালিক ও শ্রমিক যৌথভাবে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কেন্দ্রীয় বাস টার্মিনালে আয়োজিত সমাবেশের সভাপতিত্ব করেন নওগাঁ জেলা পরিবহন মালিক গ্রুপের সভাপতি মো. শহিদুল ইসলাম।

নৌমন্ত্রী বলেন, ইতিপূর্বে তারা আগুন দিয়ে পুড়িয়ে দেশের মানুষদের হত্যা করে, পরিবহনে আগুন দিয়ে দেশের মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করেছিল। সরকার সেই পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সাধারন মানুষের মধ্যে শান্তি ফিরিয়ে দিয়েছে। এখন আবার সেই অপশক্তি বিদেশি নাগরিকদের হত্যা করে দেশে অস্থিতিশীল অবস্থার সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। সরকার তদন্ত করছে। তদন্তে অবশ্যই বেরিয়ে আসবে এসব হত্যার রহস্য।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বাংলাদেশে আইএস-এর কোন অস্থিত্ব নেই। একটি মহল মানুষের দৃষ্টিভঙ্গি অন্যদিকে ফেরানোর লে মিথ্যা তথ্য প্রচার করে চলেছে। এটি জঙ্গিবাদের ধোঁয়া তুলে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা।

সভায় আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় ঐক্য পরিষদের আহ্বায়ক অধ্যাপক মঞ্জুরুর রহমান পিটার, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কামাল হোসেন রবি, নওগাঁ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক সফিকুল আলম।
এ সময় নওগাঁ জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শাকিল আহমেদ বাদল, সদর থানা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল এবং সাধারণ সম্পাদক জালাল হোসেন উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া